IPL 2021: 'KKR-র টুকটুক ব্যাটসম্যান' বলে বিদ্রুপ, পাল্টা দিলেন শুভমান গিল - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Wednesday, April 7, 2021

IPL 2021: 'KKR-র টুকটুক ব্যাটসম্যান' বলে বিদ্রুপ, পাল্টা দিলেন শুভমান গিল

কেকেআর-এর টুকটুক ব্যাটসম্যান। এই বলেই তাঁকে বিদ্রুপ করলেন একজন নাইট সমর্থক। সেই সমর্থকের দাবি, শুভমান গিল স্লো ব্যাটিং করেন। কিন্তু বিদ্রুপ শুনে বেজায় চটলেন শুভমান গিল। সেই সমর্থককে তিনি এমন উত্তর দিলেন যে তাঁর কথা বন্ধ হয়ে গেল। ৯ এপ্রিল থেকে শুরু হচ্ছে আইপিএল। ১১ এপ্রিল প্রথম ম্যাচে খেলতে নামবে কেকেআর। তার আগে কেকেআর-এর প্রস্তুতি তুঙ্গে। এদিন নাইট শিবিরের তরফে শুভমান গিলের একটি ছবি শেয়ার করা হয়েছিল। সেই ছবিতে ওই সমর্থক কমেন্ট করেন, গিল খুবই স্লো ব্যাটিং করেন। তিনি গিলকে নাইট শিবিরের টুকটুক ব্যাটসম্যান বলেও ব্যঙ্গ করেন।

সেই সমর্থক এখানেই থেমে থাকেননি। তিনি দাবি করেন, গিল যা স্লো খেলেন তাতে তাঁর নির্বাচন ভারতীয় টেস্ট দলে হতে পারে। তিনি আরও লেখেন, গিল ইচ্ছে করেই ক্রিজে বেশি সময় টিকে থেকে রান করতে চান। ক্রিজে বেশি সময় থাকতে পারলে তাঁর উপর নির্বাচকদের নজর পড়বে বলেও মন্তব্য করেন তিনি। কেকেআর ব্যাটসম্যান একেবারেই টি-২০-র মতো ব্যাটিং করেন না বলে মন্তব্য করেন ওই সমর্থক। স্বাভাবিকভাবেই সেই সমর্থকের মন্তব্য ভালভাবে নেননি গিল। এর পরই নাইট ব্যাটসম্যান সেই সমর্থককে পাল্টা দেন। গিলের উত্তর পেয়ে ওই নাইট সমর্থক আর কথা বাড়াননি।

গিলের সেই কমেন্ট।

গিল সেই সমর্থককে নো-বডি বলে ডাকন। তার পর তাঁর উদ্দেশে লেখেন, আমি যেখানে থাকতে চেয়েছিলাম, আজ সেখানেই আছি। শুভমান গিলের এই কমেন্ট দারুন পছন্দ হয়েছে কেকেআরের অনেক সমর্থকের। তাঁরা গিলকে সমর্থন করেছেন। আইপিএলে এখনও পর্যন্ত তিনটি মরশুমে খেলেছেন গিল। উল্লেখ্য, ১১ এপ্রিল চেন্নাইতে হায়দরাবাদের বিরুদ্ধে প্রথম ম্যাচে খেলতে নামবে কেকেআর।

Post Bottom Ad