ভরকেন্দ্র এখন নন্দীগ্রাম! আজ মমতার তিন সভা, শুভেন্দুর পাঁচ - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, March 29, 2021

ভরকেন্দ্র এখন নন্দীগ্রাম! আজ মমতার তিন সভা, শুভেন্দুর পাঁচ

 নন্দীগ্রামে জিততে পারবেন না মমতা বন্দোপাধ্যায়। পালটা তোপ দাগা শুরু করলেন কাঁথির তৃণমূল সাংসদ শিশির অধিকারী। যাঁর মেজো ছেলের সঙ্গেই এ বার লড়াই মমতা বন্দোপাধ্যায়ের। দোলের দিন বিকেল থেকেই নন্দীগ্রাম জুড়ে প্রচার শুরু করেছেন মমতা বন্দোপাধ্যায়। আর সেখান থেকেই তিনি লাগাতার আক্রমণ করে গিয়েছেন অধিকারী পরিবারের সদস্যদের। আর সেই সব আক্রমণের ফলে শিশির অধিকারী জানিয়েছেন তিনি নির্বাচন কমিশনে যাবেন তাঁদের পরিবারের নামে দূর্নাম করে ভোটে জেতার চেষ্টা করছেন মমতা বন্দোপাধ্যায়। এই অভিযোগ নিয়েই নির্বাচন কমিশনের দ্বারস্থ হতে চলেছেন তিনি।

রাজনৈতিক মহলের মতে এক সময়ের দুই সহযোদ্ধাদের লড়াই এ বার একেবারে ব্যক্তিগত স্তরে পৌঁছে গিয়েছে। যার ফলে একে অপরের দিকে এক সময়ের তথাকথিত গোপনে থাকা কথা তুলে আনছেন। তবে রাজ্যে ফের ক্ষমতায় এলে নন্দীগ্রামে সিএমও করবেন বলে জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি তিনি নন্দীগ্রামে আন্দোলনের ভূমিকন্যার বাড়িও বানাবেন বলে জানিয়েছেন। আর সোমবার সকাল থেকেই ব্যাপক প্রচার কর্মসূচী গ্রহণ করেছেন তিনি৷ আজ মমতা বন্দোপাধ্যায় নন্দীগ্রাম ২ নম্বর ব্লকে ক্ষুদিরাম মোড় থেকে ঠাকুরচক পর্যন্ত দীর্ঘ ৮ কিমি রাস্তা রোড শো করবেন। এরপর তার আরও তিনটি সভা আছে।

ঠাকুরচকেই দুপুর ১ঃ৩০ সময় তিনি একটি সভা করবেন। এরপর দুপুর দু’টোর সময় তিনি বয়াল-২ তে একটি সভা করবেন। শেষ সভা তিনি করবেন বিকেল ৩ঃ৩০ নাগাদ আমদাবাদ ১ পঞ্চায়েতের আমদাবাদ উচ্চ বিদ্যালয়ের মাঠে। পিছিয়ে নেই তাঁর প্রধান প্রতিদ্বন্দ্বী শুভেন্দু অধিকারীও। তিনিও যাবেন বয়ালে সকাল ১০ঃ৩০ থেকে দুপুর ১২টা পর্যন্ত তিনি সভা করবেন৷ বয়াল ২ পঞ্চায়েত এলাকায় তিনি দুপুর ১২টা থেকে থাকবেন সভার জন্যে। এরপর লাগাতার সভা করবেন ভেটুরিয়া, জয়কালী ও ঘোলেপুকুরে। ফলে নন্দীগ্রামের দুই প্রান্তে দু’টি ভিন্ন সময়ে লাগাতার প্রচার সমাবেশ চালিয়ে যাবেন দুই রাজনৈতিক ব্যক্তিত্ব। তার জন্যে নেওয়া হয়েছে ব্যপক নিরাপত্তার ব্যবস্থা।

Post Bottom Ad