‘মুখ্যমন্ত্রীর জন্যও এত করি না’! তৃণমূলের রোড শোয়ে ‘বাড়তি আবদারে’ ক্রুদ্ধ নুসরতের ‘না’ - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, March 29, 2021

‘মুখ্যমন্ত্রীর জন্যও এত করি না’! তৃণমূলের রোড শোয়ে ‘বাড়তি আবদারে’ ক্রুদ্ধ নুসরতের ‘না’

 দলীয় প্রার্থীর হয়ে নির্বাচনী প্রচারে গিয়ে ‘বাড়তি আবদারে’ বেঁকে বসলেন অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান। দলের তরফেই একটু বেশি সময় ধরে প্রচার চালিয়ে যেতে অনুরোধ জানানো হয়েছিল তাঁকে। কিন্তু নুসরত সাফ জানিয়ে দেন, আর পারবেন না তিনি। শুধু তাই নয়, মুখের কথা শেষ হওয়ার আগে গাড়ি থেকেও নেমে যান।

শনিবার অশোকনগরের তৃণমূল প্রার্থী নারায়ণ গোস্বামীর হয়ে প্রচারে যান নুসরত। খাঁ খাঁ রোদের মধ্যেও এক ঘণ্টার উপর হুডখোলা গাড়িতে চেপে প্রচার করেন তিনি। তার পরেও আরও কিছু ক্ষণ তাঁকে প্রচার করার আর্জি জানাতেই অভিনেত্রী বেঁকে বসেন বলে জানা গিয়েছে।

দলীয় কর্মীদের সঙ্গে নুসরতের কথোপকথনের একটি ভিডিয়োও সামনে এসেছে। আনন্দবাজার ডিজিটাল যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি। তবে ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, দলীয় কর্মীদের মধ্যে কেউ এক জন নুসরতকে বোঝাচ্ছেন, সামনে বড় রাস্তা। আর আধ কিলোমিটার গেলেই হবে।

কিন্তু গাড়ির পিছনের রড ধরে দাঁড়িয়ে থাকা নুসরত হাত নেড়ে না বলতে থাকেন। তাতেও ওই কর্মী না থামায় চটে যান তিনি। বলেন, ‘‘এক ঘণ্টার উপর র‌্যালি করছি’’। এ কথা বলেই রডের নীচ দিয়ে মাথা গলিয়ে গাড়ি থেকে নেমে যেতে উদ্যত হন নুসরত। তাঁকে রেগে যেতে দেখে, এতটা রাস্তা প্রচারের জন্য পাশ থেকে হাততালি দিয়ে তাঁকে অভিবাদন জানান দলীয় কর্মীরা। পাশ থেকে ‘ঠিক আছে’ বলতেও শোনা যায় কয়েক জনকে।

তবে তাতেও থামেননি নুসরত। বরং কোনও দিকে না তাকিয়ে গাড়ি থেকে নেমে পড়েন তিনি। আর নামতে নামতেই বলেন, ‘‘এক ঘণ্টার উপর র‌্যালি করছি। মুখ্যমন্ত্রীর জন্যও করি না। ঠাট্টা করছ?’’

নীলবাড়ির লড়াইয়ে এর আগে একাধিক বার তৃণমূল নেত্রীর সঙ্গে বিভিন্ন সভা এবং মিছিলে দেখা গিয়েছে নুসরতকে। তবে আচমকা কেন তিনি রেগে গেলেন, তার সদুত্তর এখনও মেলেনি। তৃণমূলের তরফেও এ নিয়ে কোনও মন্তব্য করা হয়নি।

Post Bottom Ad