সেনার বড়সড় সাফল্য, কাশ্মীরে নিকেশ তিন জঙ্গি - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, February 19, 2021

সেনার বড়সড় সাফল্য, কাশ্মীরে নিকেশ তিন জঙ্গি



ভারতীয় সেনার সঙ্গে একটানা গুলির লড়াই। অবশেষে নিকেশ হল তিন জঙ্গি। জম্মু কাশ্মীরের বাদিগাম জেলার শোপিয়ানে শুক্রবার এই ঘটনা ঘটে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে প্রচুর অস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জাম। এখনও মৃত জঙ্গিদের পরিচয় জানতে পারেনি পুলিশ।


এক ট্যুইট বার্তায় কাশ্মীর জোনের পুলিশ জানায়, তল্লাশি চলছে। ওই এলাকায় আরও জঙ্গি লুকিয়ে রয়েছে কীনা তা জানার চেষ্টা করছে পুলিশ। পুলিশ, সেনা ও সিআরপিএফের যৌথ বাহিনী গোপন সূত্রে খবর পেয়ে গোটা এলাকা ঘিরে ফেলে। এরপরেই পুলিশ সেনা ও আধাসামরিক বাহিনীর জওয়ানদের টিম লক্ষ্য করে গুলি চালায় জঙ্গিরা। পালটা জবাব দেয় যৌথ বাহিনীও।


পুলিশ জানিয়েছে এখনও দুই থেকে তিন জন জঙ্গি ওই এলাকায় লুকিয়ে রয়েছে বলে খবর। তল্লাশি চলছে। দ্রুত তাদের গ্রেফতার করা হবে। এদিকে, শুক্রবারই প্রকাশ্যে পুলিশের ওপর গুলি চালাল একদল জঙ্গি। তাদের পরিচয় এখনও জানা যায়নি। তবে এলোপাথাড়ি গুলি বর্ষণে প্রাণ হারিয়েছেন দুই পুলিশ অফিসার। জম্মু কাশ্মীরের শ্রীনগরে বারজুল্লা এলাকায় শিব শক্তি মিষ্টির দোকানের সামনে এই ঘটনা ঘটে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে সেই ভয়ঙ্কর ঘটনার ফুটেজ।


তদন্ত শুরু করেছে পুলিশ। গোটা এলাকা ঘিরে ফেলা হয়েছে। তল্লাশি চলছে। কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে, তারা কোন সংগঠনের সঙ্গে যুক্ত তা খতিয়ে দেখছে পুলিশ। তদন্তে জোর দেওয়া হচ্ছে সিসিটিভি ফুটেজের ওপর। কারণ পুলিশের ধারণা বন্দুকবাজদের ছবি ধরা পড়েছে ক্যামেরায়। তাদের চিহ্নিত করার কাজ চলছে।


কাশ্মীর জোন পুলিশের পক্ষ থেকে ট্যুইট করে জানানো হয়েছে আরও দুই পুলিশ কর্মী গুরুতর আহত হয়েছেন। তাদের চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। যেখানে এই ঘটনা ঘটেছে, তার খুব কাছেই পুলিশ স্টেশন। তাই প্রাথমিক অনুমান থানাতে হামলা চালানোর পরিকল্পনা ছিল জঙ্গিদের।


সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে ওই এলাকায় পৌঁছেই এক জঙ্গি এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। পুলিশ কর্মীদের লক্ষ্য করে গুলি চলে। এক সন্দেহভাজনকে আটক করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদ চলছে। পুলিশ কর্মীরা গুলিবিদ্ধ হতেই তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে দুই পুলিশ কর্মী মারা যান।

Post Bottom Ad