মন ভোলানো হাসিতে মুগ্ধ আম জনতা - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, January 5, 2021

মন ভোলানো হাসিতে মুগ্ধ আম জনতা



টলিউড ইন্ডাস্ট্রি অন্যতম সেক্সিয়েস্ট অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। তার শেষ অভিনয় আমরা দেখলাম চরিত্রহীন সিজন ৩ তে। সেখানে আরও একবার নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করে দিলেন অভিনেত্রী। প্রমাণ করে দিলেন যে তিনি সহজেই সকলকে টেক্কা দিতে পারেন। আগের দুটি সিজনে না থাকলেও শেষ সময়ে এসে সকলকে টেক্কা দিয়ে দিলেন অভিনেত্রী। তার অভিনয় দক্ষতার পাশাপাশি তার শারীরিক ভঙ্গি, সকালকে মুগ্ধ করে দিয়েছিল।


সম্প্রতি তিনি এসেছিলেন আরজে প্রবীণ এর অনুরোধে রেডিও স্টেশনে ইন্টারভিউ দিতে। সেখানে কথার ছলে ছলে যখন প্রবীণ তাকে বলেন যে, তিনি খুব সহজে বহু ছেলেকে শারীরিক চর্চা করতে সাহায্য করতে পারেন। উত্তরের স্বস্তিকা জিজ্ঞাসা করেছিলেন কিভাবে? তখন প্রবীণ তাকে জানান যে, যখনই আপনি সকালবেলা মর্নিং ওয়াকে র জন্য বেরোবেন, আপনাকে দেখাদেখি অন্তত 50 থেকে 60 জন ব্যক্তি আপনার পিছন পিছন ছুটবে। অনায়াসেই তারা শরীরচর্চা করে ফেলবেন আপনাকে দেখে।


এই কথা শুনে হো হো করে হেসে উঠেন অভিনেত্রী। সঙ্গে অভিনয় করে দেখালেন যে তিনি কীভাবে মর্নিং ওয়াক করতে যাবেন। গোটা ঘটনা মজার ছলে হয়েছে। তবে এটা সত্যি কথা যে, স্বস্তিকা মুখোপাধ্যায় এমন একজন নায়িকা, যারা এক ঝলকে মুগ্ধ হয়ে যেতে পারে বহু পুরুষ।

Post Bottom Ad