নতুন বছরে নিজের প্রিয় জায়গাতেই ফিরে গেলেন সানি লিওনি - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, January 7, 2021

নতুন বছরে নিজের প্রিয় জায়গাতেই ফিরে গেলেন সানি লিওনি

 


২০২০ কে ধুয়ে দিলেন বলিউডের সুপার হট বেবি ডল সানি লিওনি। সমুদ্রের নোনা জলের ধারে পার্টি করতে করতেই ২০২০ কে বিদাই জানালেন হট মম সানি। বছর শেষের রাত্রে বন্ধুদের সঙ্গে পার্টি করতে দেখা যায় তাঁকে। এই ছবির ক্যাপশনে লেখেন, Let’s wash away 2020!!


ক্রিসমাসের দিন রাত্রেই পার্টি করেন সানি তাঁর ইন্ডিয়ান ফ্যামিলি নিয়ে। এদিন সানিকে দেখা যায় সবুজ টপ গোলাপি প্যান্টে। ড্যানিয়েলকে নাইট ড্রেসেই ক্রেজি লুকে দেখা যায়। দুই ছেলে এক মেয়ের সঙ্গে চুটিয়ে আনন্দ উপভোগ করেছেন অভিনেত্রী।


এদিন রাত্রে সানিকে তাঁর স্বামীর সঙ্গে হাত ধরে একটা মিষ্টি নাচের আয়োজনেও দেখা যায়। একদম ঘরোয়া লুকে স্বামীর হাত ধরে নাচ করেন গ্ল্যামারাস অভিনেত্রী সানি লিওনি।


তবে এই নতুন বছরে সানি আসছে ওয়েব সিরিজের দুনিয়া মাতাতে। নিজে মুখেই সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের সুখবর দিলেন সানি। ২০২১ এর থ্রিলার ওয়েব সিরিজে সানি লিওনিকে দেখা যেতে চলেছে এই প্রথম, এবং তাতে সানি বেশ উত্তেজিত। পরিচালক বিক্রম ভাটের পরিচালনায়অনামিকানামের ওয়েব সিরিজ অভিনেত্রী সানি লিওনিকে একেবারে নতুন অবতারে দেখা যাবে। এইঅনামিকাওয়েব সিরিজে ১০টি এপিসোড থাকছে। ইতিমধ্যেই প্রথম পর্বের শ্যুটিং শেষ হয়েছে।

Post Bottom Ad