সৌরভ চাইলে মাঠে ছক্কা হাঁকাতে পারে, হাসপাতাল থেকে বার্তা দেবী শেট্টির - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, January 5, 2021

সৌরভ চাইলে মাঠে ছক্কা হাঁকাতে পারে, হাসপাতাল থেকে বার্তা দেবী শেট্টির



সৌরভ গঙ্গোপাধ্যায়ের চিকিৎসার দায়ভার পেয়েছেন জনপ্রিয় চিকিৎসক দেবী শেট্টি। বিসিসিআইয়ের প্রেসিডেন্টের চিকিৎসা করতে আজই মুম্বাই থেকে কলকাতায় উড়ে এসেছেন তিনি। তিনি এসে সৌরভ গঙ্গোপাধ্যায়ের শারীরিক পরিস্থিতি খতিয়ে দেখে সৌরভ অনুরাগীদের আশ্বস্ত করলেন। দেবী শেট্টি জানাচ্ছেন, এই শারীরিক অসুস্থতা শীঘ্রই কাটিয়ে উঠবেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি এও দাবি করেছেন, অচিরেই ক্রিকেট পিচে ছক্কা হাঁকাতে পারবেন ক্রিকেট জগতের মহারাজ।


উডল্যান্ড হাসপাতাল সূত্রে খবর, এদিন সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখেই এই প্রবাদপ্রতিম চিকিৎসক বলে ওঠেন, “সৌরভ, আপনাকে দেখে তো ২০ বছর আগের সৌরভই মনে হচ্ছে!” পাশাপাশি সৌরভ গঙ্গোপাধ্যায়ের শারীরিক পরিস্থিতি ভালোভাবে খতিয়ে দেখে তিনি জানিয়েছেন, সৌরভের হৃদপিন্ডের মাত্র তিনটি ছোট ছোট জায়গায় ব্লকেজ ছিল। সেগুলি কিছুদিনের মধ্যেই স্বাভাবিক হয়ে যাবে।


এদিন হাসপাতাল থেকে বেরিয়ে কিছুটা মজার ছলেই তিনি বলেন, সৌরভ এখন চাইলে ম্যারাথনেও দৌড়তে পারেন! বিমানও ওড়াতে পারবেন। হৃদপিন্ডের বাইপাস সার্জারি হলেও মানুষ আজকাল বিমান চালাতে পারেন। তাই সৌরভের শারীরিক অবস্থা নিয়ে চিন্তা করার কোনো কারণ নেই। তিনি মনে করলে ক্রিকেটও খেলতে পারেন। কোনো বাধা আসবে না। স্বয়ং দেবী শেট্টির মুখে এই আশ্বাস বাণী শুনে স্বভাবতই স্বস্তিতে সৌরভ অনুরাগীরা।


দেবী শেট্টির বক্তব্য অনুসারে, ভারতীয় জলবায়ু সমন্বিত দেশে হৃদরোগে আক্রান্ত হওয়ার ঘটনা অস্বাভাবিক কিছু নয়। তবে সুস্থ থাকতে হলে দু’বছর অন্তর স্বাস্থ্য পরীক্ষা এবং নিয়মিত শারীরিক কসরত করা প্রয়োজন বলে মনে করেন তিনি। সৌরভ গঙ্গোপাধ্যায় প্রসঙ্গে তাঁর বক্তব্য, উনি যদি নিদেনপক্ষে একটা সিটি স্ক্যান করে রাখতেন তাহলেই তার অসুস্থতা সম্পর্কে আগাম সতর্ক হওয়া যেত। পাশাপাশি তিনি এও বলেছেন, সৌরভের মত সংযমী মানুষেরা সহজেই এই অসুস্থতা কাটিয়ে উঠতে পারেন। তবে যারা নিয়মিত ধূমপান-মদ্যপান করেন, অনিয়মিত জীবনযাপন করেন, তারা সহজে এই ক্ষতি সামাল দিয়ে উঠতে পারেন না বলেই দাবি করছেন দেবী শেট্টি।

Post Bottom Ad