বিগ বসের ঘরে সবার সামনে শাড়ি পড়লেন রাখি সাওয়ান্ত, ভাইরাল ভিডিও - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, January 12, 2021

বিগ বসের ঘরে সবার সামনে শাড়ি পড়লেন রাখি সাওয়ান্ত, ভাইরাল ভিডিও


 

কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস 14’-এ এই মুহূর্তে প্রকৃত এন্টারটেইনার হলেন বলিউডের আইটেম ডান্সার রাখি সাওয়ান্ত(Rakhi sawant)। রাখি বরাবর বিতর্কের শীর্ষে থাকতে পছন্দ করেন। নরেন্দ্র মোদী (Narandra Modi) ভারতের প্রধানমন্ত্রী হওয়ার পর তাঁর প্রতি আনুগত্য প্রদর্শন করার জন্য রাখি একটি ডিপ নেক পোশাক পরেছিলেন যাতে নরেন্দ্র মোদীর ছবি দিয়ে প্রিন্ট করা ছিল। ছবিগুলি এমনভাবে প্রিন্ট করা হয়েছিল যা দেখতে অশ্লীল লেগেছিল।  রাখি নিজের ‘সিলিকন ব্রেস্ট’-এর কথা নিজেই ঘোষণা করে বলেছিলেন, তিনি তাঁর ব্রেস্ট মৃত্যুর সময় দান করে যেতে চান। তবে অনিচ্ছাকৃতভাবেও  বিতর্কের শিকার হয়েছেন রাখি। কয়েক বছর আগে গায়ক মিকা সিং ( Mika singh)-এর জন্মদিনের পার্টিতে মিকা রাখিকে মত্ত অবস্থায় অযাচিত ভাবে চুম্বন করেন। রাখি সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি পোস্ট করে প্রতিবাদ করেছিলেন। এমনকি মিকার মুখোমুখি হয়ে তিনি মিকাকে মানহানির মামলা করার হুমকি দিয়েছিলেন  পরে মিকা মিডিয়ার সামনে এসে রাখির কাছে ক্ষমা চান। কিন্তু এবার বিগ বসের ঘরে প্রতিযোগিনী রুবিনা দিলায়েক (Rubina Dilaik)-এর স্বামী অভিনব শুক্লা (Abhinav shukla)-এর কাছে শাড়ি পরলেন রাখি। রাখি প্রায়ই মজা করে অভিনবকে তাঁর ‘ক্রাশ’ বলেন। এতে রুবিনাও মজা পান। তবে শুধু অভিনব নন, আরও এক প্রতিযোগিনী সোনালি ফোগাট-ও রাখিকে শাড়ি পরতে সাহায্য করেছেন। লাল রঙের কাঞ্জিভরম শাড়িতে রাখিকে নতুন কনে বৌ লাগছিল। রাখির এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

গত বছর রাখি কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে জানিয়েছিলেন তাঁর বিয়ে হয়েছে এনআরআই রীতেশ পান্ডে (Ritesh pandey)-এর সাথে।  রীতেশ ইউকে-এর বাসিন্দা। হিন্দু ও খ্রিস্টান দুই রীতি মেনে বিয়ে হয়েছিল রাখির। এরপর রাখি করওয়া চৌথের ছবি শেয়ার করলেও এখনও অবধি রীতেশের কোনো ছবি শেয়ার করেননি।  ফলে তাঁর বিয়ে নিয়ে তিনি বারবার প্রশ্ন উঠেছে।  বিগ বসের ঘরে প্রতিযোগী আলি গোনি(Ali gony)- ও রাখিকে রীতেশ সম্পর্কে প্রশ্ন করেছিলেন। কিন্তু রাখি আলির প্রশ্ন এড়িয়ে যান।  রাখি জানিয়েছেন, রীতেশ খুব লাজুক, তিনি ক্যামেরার সামনে আসতে চান না।

তবে বিগ বসের ঘরেই একসময় তিতিবিরক্ত হয়ে রাখি নিজেও বলেছেন, তাঁর পক্ষে তাঁর বিয়ে নিয়ে বারবার উত্তর দেওয়া সম্ভব নয়। তিনি বলেন, তিনি চান রীতেশ অন্তত একবার ক্যামেরার সামনে আসুন। সুদূর ইউকে থেকে একটি ইন্টারভিউতে রীতেশ জানিয়েছেন, এই বছর করোনা অতিমারীর কারণে তাঁর সঙ্গে রাখির দেখা হয়নি। কিন্তু রাখির কথামতো বিগ বসের ঘরে এসে তাঁদের সম্পর্ককে স্বীকৃতি দিতে তিনি রাজি।

একইসঙ্গে রীতেশ বিগ বসের প্রতিযোগী নিকি তম্বোলী(Niki Tamboli)- র সমালোচনা করেছেন।  কিছুদিন আগে নিকি বলেন রাখি নিজের মান-ইজ্জত খুইয়ে বিগ বসের ঘরে এসেছেন। রীতেশ নিকির এই কথার বিরোধিতা করে বলেন, রাখি নিকির থেকে অনেক সিনিয়র। নিকির উচিত, রাখিকে সম্মান দেওয়া। একজন নারী হয়ে নিকির উচিত নয় আরেকজন নারীকে অপমান করা। রীতেশ বলেন, তিনি চাইলে নিকির বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করতে পারেন। কিন্তু ‘বিগ বস’ একটি গেম শো এবং তিনি এই গেম শো-টিকে সম্মান করেন। এই কারণে রীতেশ এখনও পর্যন্ত নিকির বিরুদ্ধে কোনো আইনি পদক্ষেপ গ্রহণ করেননি।  রীতেশ জানিয়েছেন, রাখির মতো নারীকে তাঁর স্ত্রী হিসাবে পেয়ে তিনি যথেষ্ট খুশি। রীতেশ চান, রাখি ‘বিগ বস 14’ জিতুন।  একইসঙ্গে রীতেশ জানিয়েছেন,  তিনি ও রাখি খুব তাড়াতাড়ি  সন্তান নেওয়ার পরিকল্পনা করছেন।

Post Bottom Ad