করোনা পজিটিভ ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়াল - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, January 12, 2021

করোনা পজিটিভ ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়াল



করোনা আক্রান্ত ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়াল। তাঁর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। বর্তমানে ব্যাডমিন্টন টুর্নামেন্ট খেলতে থাইল্যান্ডে আছেন সাইনা। জানা গিয়েছে সেখানকার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। বর্তমানে কোয়ারেন্টাইন অবস্থায় রয়েছে ব্যাডমিন্টন তারকা।



থাইল্যান্ডের করোনা বিধি অনুযায়ী ১০ দিন হাসপাতালে থাকতে হবে ভারতীয় খেলোয়াড়কে। শুধু সাইনা না, করোনা পজিটিভ এসেছে প্রণয়েরও। ফলে থাইল্যান্ড ওপেনে নামা হচ্ছে দুই তারকার।


উল্লেখ্য, ২০২০ সালে অলিম্পিক হওয়ার কথা ছিল। কিন্তু করোনার জেরে তা বন্ধ থাকায়, ২০২১ সালে হতে পারে অলিম্পিক। তাই তার আগে এই থাইল্যান্ড ওপেনকেই প্রস্তুতি হিসেবে বেছেছিলেন ভারতীয় শাটলারেরা। কিন্তু এরমধ্যেই বাধা হয়ে দাঁড়াল কোভিড পজিটিভ রিপোর্ট।


সাইনা করোনা আক্রান্ত হওয়ায় তার স্বামী ও টেনিস তারকা পারুপল্লি কাশ্যপকেও কোয়ারেন্টাইনে যেতে হচ্ছে। মাঠে নামতে পারছেন না তিনিও। ফলে তিন শাটলার ছিটকে গেলেন এই প্রতিযোগিতা থেকে। তবে পিভি সিন্ধু সহ অন্য খেলোয়াড়েরা নামতে পারছেন ময়দানে।


উল্লেখ্য, গত বছরের পর থেকে এই প্রথম ব্যাডমিন্টন টুর্নামেন্ট শুরু হচ্ছে। যদিও করোনা পরিস্থিতি শুরু হওয়াতে অনেকের আপত্তি ছিল। কিন্তু তবুও শুরু হয়েছে থাইল্যান্ড ওপেন। কিন্তু তার আগেই বিপত্তি ঘটে গেল ভারতের তিন খেলোয়াড়ের সঙ্গে।


প্রসঙ্গত, এই প্রতিযোগিতায় অংশ নিতে রবিবারেই থাইল্যান্ডে উড়ে গেছেন সাইনা সহ অন্য শাটলারেরা। লন্ডন থেকে এসেছেন পিভি সিন্ধুও। ইল্যান্ড ওপেন চলবে ১২-১৭ জানুয়ারি। টয়োটা থাইল্যান্ড ওপেন চলবে ১৯-২৪ জানুয়ারি।

Post Bottom Ad