ডিএসপি মেয়েকে সার্কল ইন্সপেক্টর বাবার স্যালুট - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, January 5, 2021

ডিএসপি মেয়েকে সার্কল ইন্সপেক্টর বাবার স্যালুট



এ যেন এক অদ্ভুত মুহূর্ত, যা এক বাক্যে প্রকাশ করা যায় না। এমন একটা অনুভূতি, যা একদিকে যেমন মনে আনন্দ দেয়, অন্যদিকে চোখ দিয়ে আনন্দাশ্রু বের হয়। এমনই এক ঘটনার সাক্ষী রইল গোটা দেশ। অন্ধ্রপ্রদেশে (Andhra Pradesh) চাকরি করে বাবা ও মেয়ে দুজনেই। বাবা সার্কল ইন্সপেক্টর ও মেয়ে ডিএসপি (DSP)। তাই নিয়ম অনুযায়ী পুলিশ মিটে ডিএসপি মেয়েকে স্যালুট করার সময় চোখে খুশির জল বের হল সার্কল ইন্সপেক্টর বাবার। মুখে হাসি থাকলেও চোখে জল আটকাতে পারলেন না ডিএসপি মেয়েও। আর এমন এক বিরল মুহূর্তকে ক্যামেরাবন্দি করে সেই ছবি টুইট (Tweet) করা হয়েছে অন্ধপ্রদেশ পুলিশের টুইটার হ্যান্ডেলে। আর এই আবেগঘন ছবি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral) হয়ে যায়।



বাবা ওয়াই শ্যাম সুন্দর অন্ধপ্রদেশের সার্কল ইন্সপেক্টর। আর অন্যদিকে মেয়ে ইযেন্দলুরু জেসি প্রশান্তি বর্তমানে অন্ধ্রপ্রদেশের গুন্টুর জেলার ডেপুটি পুলিশ সুপার বা ডিএসপি। গতকাল, সোমবার থেকে তিরুপতিতে অন্ধপ্রদেশ রাজ্য পুলিশ ডিউটি মিট অনুষ্ঠানে শুরু হয়েছে। যা চলবে আগামী ৭ জানুয়ারি পর্যন্ত। এই অনুষ্ঠানের পোশাকি নাম ইগনাইট। আর সেখানেই পদমর্যাদায় বড় মেয়েকে স্যালুট করেন বাবা। সেখানেই দুজনের চোখে জল চলে আসে।


এই প্রসঙ্গে ডিএসপি মেয়ে জেসি প্রশান্তি বলেন, ‘বাবা আমায় স্যালুট করায় আমার খুব অস্বস্তি হচ্ছিল। আমি চাইনি এটা হোক। কিন্তু সবার সামনে এটা ঘটে গেল। আমিও পাল্টা স্যালুট করি বাবাকে। বাবা আমার কাছে অনুপ্রেরণা। ছোটবেলা থেকে বাবাকে নিরন্তর মানুষের সেবা করতে দেখেছি। আমিও সেই ব্রতে ব্রতী হতে চাই। ডিউটি চলাকালীন এই প্রথম আমরা মুখোমুখি হলাম। কিন্তু তাতে বাবার আমাকে স্যালুট করা আমায় অস্বস্তিতে ফেললেও অদ্ভুত একটা আনন্দ মনের মধ্যে হচ্ছিল। সেটা মুখে বলা যাবে না।’ এভাবেই নিজের মনের ভাব প্রকাশ করেন ডিএসপি মেয়ে জেসি প্রশান্তি। সোশ্যাল মিডিয়ায় এই ছবি অনেক প্রশংসা কুড়িয়েছে নেটিজেনদের।

Post Bottom Ad