শুভেন্দু‌র সঙ্গে সাক্ষাৎ, বিজেপিতে যোগ দেওয়ার দিকে আরও এক কদম এগোলেন রুদ্রনীল - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, January 22, 2021

শুভেন্দু‌র সঙ্গে সাক্ষাৎ, বিজেপিতে যোগ দেওয়ার দিকে আরও এক কদম এগোলেন রুদ্রনীল

দীর্ঘদিন তৃণমূলের সঙ্গে ‌থাকা অভিনেতা রুদ্রনীল ঘোষ যে বিজেপি-র সঙ্গে যোগাযোগ রাখছেন তা আগেই জানা গিয়েছিল। তিনি নিজেও জানিয়েছিলেন, ফেব্রুয়ারি মাস নাগাদ সিদ্ধান্ত নেবেন। বুধবার বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে সাক্ষাৎ ও আলোচনার পরে সেই পথে আরও এক কদম এগিয়ে গেলেন রুদ্রনীল। যদিও তিনি বলেছেন, “আমার এখন কিছু পেশাগত কাজ রয়েছে। সেগুলো হয়ে গেলে সক্রিয় রাজনীতির কথা ভাবব।”


রুদ্রনীল জানিয়েছেন, বুধবার হরিদেবপুরে এক অভিনেতার জন্মদিনের অনুষ্ঠানে এসেছিলেন শুভেন্দু। সেখানেই দেখা হয় এবং রাজনীতি নিয়ে কথা হয় দু’জনের মধ্যে। তবে তাঁদের মধ্যে কোনও রুদ্ধদ্বার বৈঠক হয়নি, সকলের মাঝেই কথা হয়েছে। তাঁর কথায়, “আমরা একে অপরকে অনেক বছর থেকেই চিনি। ৮-১০ বছরের পরিচয়। সেই সূত্রে কথা হয়। উনি আমায় বলেন, এবার একটু বড় করে কাজ করা শুরু করুন। আপনি তো রাজনীতির লোক। জবাবে আমি বলেছি, আর কিছু দিন পরে সিদ্ধান্ত নেব।”


বুধবার শুভেন্দুর সঙ্গে বিজেপিতে যোগ দেওয়ার ব্যাপারে কোনও কথা হয়নি বলেই দাবি করেছেন রু‌দ্রনীল। প্রসঙ্গত, এর আগেই রাজ্য বিজেপি-র পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় ও বিজেপি যুব মোর্চার রাজ্য সহ-সভাপতি শঙ্কুদেব পণ্ডার সঙ্গে কথা হয়েছে রুদ্রনীলের। সেটা জানানোর পাশাপাশি বৃহস্পতিবার আনন্দবাজার ডিজিটালকে তিনি বলেন, “আমি সক্রিয় রাজনীতিতে যোগ দিতে চাই জানার পরে কংগ্রেসের তরফেও যোগাযোগ করা হয়েছে। প্রদেশ সভাপতি অধীর চৌধুরীর ঘনিষ্ঠ এক ব্যক্তি ফোন করেছিলেন। তবে আমি কাউকেই কোনও কথা দিইনি। আমার নিজের কাছেই এখনও কিছু রাজনৈতিক প্রশ্ন রয়েছে।"


দলীয় কোনও পদে না থাকলেও রাজ্যে ক্ষমতায় আসার পরে তৃণমূলের সঙ্গে ঘনিষ্ঠতা ছিল রুদ্রনীলের। এর পর বৃত্তিমূলক শিক্ষা সংসদের সভাপতির দায়িত্ব পান তিনি। কিন্তু সম্প্রতি সংবাদমাধ্যমের সঙ্গে কথাবার্তায় রুদ্রনীল বুঝিয়ে দেন যে তিনি তৃণমূলের প্রতি বীতশ্রদ্ধ। এমনটাও জানান, সব রাজনৈতিক দলই স্বাভাবিক চরিত্র বদল করছে বলে মনে করেন তিনি। যাঁরা ঠিক কথা বলছেন বলে মনে করবেন তাঁদের সঙ্গে যাবেন বলেও জানান। তিনি যে বিজেপিতে যোগ দিতে চলেছেন সে ব্যাপারে এখনও পর্যন্ত রুদ্রনীল স্পষ্ট করে কিছু না জানালেও অভিনেতার ঘনিষ্ঠরা বলছেন সিদ্ধান্ত এক রকম পাকা হয়ে গিয়েছে। এখন শুধু আনুষ্ঠানিক যোগদানটুকুই বাকি।

Post Bottom Ad