“এতদিন তো সকলকে দেখলেন, বিজেপিকে একবার একটা সুযোগ দিন, সোনার বাংলা গড়ব”, আবেদন অমিত শাহর! - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, December 21, 2020

“এতদিন তো সকলকে দেখলেন, বিজেপিকে একবার একটা সুযোগ দিন, সোনার বাংলা গড়ব”, আবেদন অমিত শাহর!


গত নভেম্বর মাসে রাজ্যের মাটিতে পা রেখেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ । মূলত দলীয় কর্মীদের চাঙ্গা করতে এবং ভোটের আবহাওয়া বুঝতে রাজ্যের মাটিতে পা রেখেছিলেন তিনি । তবে আরও একবার রাজ্যের মাটিতে পা রেখে রাখলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ।

তবে এবার আর বিশেষ কোন কারন নয় বরং শুভেন্দু অধিকারী কে আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগদান করার জন্যই তিনি এসেছিলেন । তার পাশাপাশি তাঁর দ্বিতীয় দিনের সফর ছিল বোলপুরে আর যাকে ঘিরে উত্তেজনা তুঙ্গে ছিল সেদিন।

অনুব্রত মণ্ডলের গড়ে দাপিয়ে রোড শো করে বেড়ালো অমিত শাহ । সেদিন ভিড় ছিল চোখে পড়ার মতন । ডাকবাংলা থেকে শুরু হয় এই রোড শো । হুড খোলা জিপে দিলীপ ঘোষ অমিত শাহ মুকুল রায় সহ অনেকেই ছিলেন সেদিন । এক কিলোমিটারের পথযাত্রায় এই ভিড় ছিল চোখে পড়ার মতন । আর তাতে আপ্লুত ও কৃতজ্ঞ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ । এমনটাই জানিয়েছেন তিনি।.

সেখান থেকেই তিনি রোড-শোকে ঐতিহাসিক বলে উল্লেখ করেন। অমিত বলেন, ‘বোলপুরের এই রোড শো ঐতিহাসিক। এটা মোদির প্রতি ভালবাসার প্রমাণ। বোলপুরের মানুষের কাছে আমি কৃতজ্ঞ।’এদিন রোড শো থেকে তৃণমূলকে তীব্র আক্রমণ করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। অমিত বললেন, “তোলাবাজি বন্ধে পরিবর্তন দরকার। বিজেপি বাংলার উন্নয়ন করবে। রোড শো ঐতিহাসিক। এরকম র‌্যালি আগে দেখিনি। মোদিজির প্রতি ভালবাসা দেখছি। হিংসা বদলে বদল জরুরি। ভাইপোর দাদাগিরি বন্ধ হবে।”

তার পাশাপাশি অমিত সাহা বলেন যে অনেক কিছু সুযোগ দিলেন কমিউনিস্ট কংগ্রেস-তৃণমূল কেউ এবার একবার বিজেপিকে সুযোগ দিয়ে দেখুন আমরা কথা দিচ্ছি সোনার বাংলা গড়ে তুলবো “। এর পাশাপাশি তিনি ঐদিন এক বাউলের বাড়িতে মধ্যাহ্নভোজন সারেন ।

তার আগে শিব মন্দির পূজা দেন । ঘুরে দেখেন বোলপুরের সংগীত ভবন এবং বাংলাদেশ ভবন । রবীন্দ্রনাথের মূর্তিতে মাল্যদান করে তিনি তার যাত্রা শুরু করেন । তাহলে কি আগামী দিনে শাসকদল হচ্ছে বিজেপি সরকার নাকি এত কিছুর পরও ব্যর্থ হবে সব কিছু প্রশ্ন রাজনৈতিক মহলের একাংশের ।

Post Bottom Ad