নাম মাত্র পোশাকে বালির মধ‍্যে দুরন্ত শরীরী হিল্লোল, বেলি ডান্সের জাদুতে মরুভূমিতে আগুন ধরালেন নোরা - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, December 7, 2020

নাম মাত্র পোশাকে বালির মধ‍্যে দুরন্ত শরীরী হিল্লোল, বেলি ডান্সের জাদুতে মরুভূমিতে আগুন ধরালেন নোরা

মাত্র কিছুদিনের মধ্যেই বলিউডে বেশ জনপ্রিয়তা পেয়ে গিয়েছেন নোরা ফতেহি (nora fatehi)। তাঁর কেরিয়ার শুরু বিজ্ঞাপন দিয়ে। তারপর আইটেম ড্যান্স ‘দিলবর’ গানে তুখোড় নেচে সিনেপ্রেমীদের তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি। এরপর ‘ও সাকি সাকি’ গানেও চোখে পড়েছিল তাঁর অসাধারন নাচের দক্ষতা। নোরা যে নাচে সত্যিই দক্ষ তা জানতে আর বাকি নেই কারওরই।

‘স্ট্রিট ডান্সার থ্রিডি’ ছবিতে ‘গরমি’ গানটিও অত্যন্ত জনপ্রিয় হয়েছে নোরার দৌলতে। তাঁর নাচের সাবলীলতা মুগ্ধ করেছে নেটিজেনদের। সোশ‍্যাল মিডিয়াতেও একই রকম জনপ্রিয় নোরা। আর হবে নাই বা কেন! মাঝে মাঝেই নানা ছবি ও ভিডিও তিনি শেয়ার করে নেন তাঁর অনুরাগীদের সঙ্গে।

লকডাউনে বাড়িতে বসে অনুরাগীদের জন‍্য প্রতিনিয়তই কিছু না কিছু পোস্ট করেছেন নোরা।বাড়ি বসেই পুরোনো নাচের অনুষ্ঠানের ভিডিও ও পুরোনো ফটোশুটের ছবি শেয়ার করেছেন তিনি। তবে লকডাউন ওঠায় এখন আবার আগের অবতারে ফিরে এসেছেন অভিনেত্রী।

এই মুহূর্তে নোরার একটি পুরনো নাচের ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। স্বল্প পোশাকে মরুভূমির বালির মধ‍্যে চুটিয়ে বেলি ডান্স করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বেলি ডান্সে যে নোরা অত‍্যন্ত পারদর্শী তা নতুন করে বলার অপেক্ষা রাখে না। তাঁর সেই অসাধারন নাচের দক্ষতাই ফের একবার ফুটে উঠেছে এই ভিডিওতে।

সম্প্রতি অত‍্যন্ত আবেদনময়ী রূপে ক‍্যামেরায় ধরা দিয়েছিলেন নোরা ফতেহি। সাদা নীল ফ্লোরাল টু পিস। ছোট্ট টাইট পোশাক যেন আটকে রাখতে পারছে না নোরার উপচানো যৌবনকে। এক কানে গোঁজা ফুল, এলোমেলো চুল আর সঙ্গে আবেদনময়ী চাহনি। ব‍্যস, এতেই এক্কেবারে বোল্ড আউট নোরার অনুরাগীরা। ছবিতে লাইকের সংখ‍্যাও বেড়েছে হু হু করে। ২৪ লক্ষেরও বেশি লাইক পড়েছে নোরার এই ছবিতে।

সম্প্রতি ট্র‍্যাডিশনাল পোশাকে বেশ কিছু ফটোশুট করেন অভিনেত্রী। শাড়ি থেকে শুরু করে লেহেঙ্গা, কুন্দন গয়না ও চুলে গজরা লাগিয়ে ক‍্যামেরাবন্দি হতে দেখা যায় তাঁকে। এমন দেশি লুকে নোরাকে দেখে হতবাক হয়ে গিয়েছিলেন নেটিজেনরা। চরম ভাইরাল হয়েছিল প্রতিটি ছবি।

Post Bottom Ad