পরনে ফুলের সাজ, মিষ্টি লুকে নেটিজেনদের প্রশংসা কুড়োলেন কৃষ্ণকলির শ্যামা - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, December 7, 2020

পরনে ফুলের সাজ, মিষ্টি লুকে নেটিজেনদের প্রশংসা কুড়োলেন কৃষ্ণকলির শ্যামা

সন্ধ্যে ৭টা বাজলেই প্রতিদিন শ্যামাকে দেখার জন্য মুখিয়ে থাকে একদল দর্শক। কালো চেহারা কিন্তু মুখের মধ্যে এক অন্য রকম মুগ্ধতা। গ্রামের মিষ্টি মেয়েটির মধ্যে রয়েছে অনেক গুণ। শ্যামা যেমন কীর্তন গাইতে পারে ঠিক একইভাবে ঢেউখেলানো চুল, লাল লিপস্টিক, আটপৌরে শাড়ি, কীর্তন গান আর মিষ্টি স্বভাব সবই যেন শ্যামার চরিত্রের সঙ্গে যোগ্য সঙ্গত। অভিনেত্রী তিয়াশা নিজের এই সাজ আর অভিনয় দিয়ে সব মা কাকিমার মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন।

কৃষ্ণকলি ধারাবাহিকে প্রথম অভিষেক তিয়াসার। প্রথম ধারাবাহিকে শ্যামার চরিত্রে বাজিমাত করেন তিয়াসা। প্রথম কাজেই নিজের অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছেন শ্যামা ওরফে তিয়াসা। সিরিয়ালে তিয়সাকে একদম ঘরোয়া বউ এর লুকে দেখা যায়। অবশ্য শ্যামার বয়স বেড়েছে। চুলে পাক ধরেছে। শ্যামার এখন স্মৃতি হারিয়ে দেখতে দেখতে ১৮ বছর হয়ে গেছে। মেয়ে কৃষ্ণাকে নিয়ে বেনারসে দিনযাপন করছে। ঘটনাচক্রে আবার কৃষ্ণাকে নিয়ে কলকাতায় নিখিলের সাথে থাকছে শ্যামা। কিন্তু নিখিল শ্যামার মুখ দেখেনি। এবার কৃষ্ণা কি শ্যামা আর নিখিলের মিল করাতে পারবে তা পরবর্তী এপিসোডে দেখা যাবে।

এতো হল রিল, শ্যামা কিন্তু আসল জীবনেও বিবাহিত। স্বামী সুবান এবং শ্বশুর শ্বাশুড়িকে নিয়ে বেজায় খুশি তিয়াসা। সবাই কে নিয়ে ভরা সংসার। দেখতে দেখতে রিয়েল লাইফেও সুবানের সাথে তিনটি বছর কাটিয়ে দিলেন। এদেরকে আবার টলিপাড়ার লাভবার্ডসও বলে ডাকে। সম্প্রতি কিছুদিন আগেই নিজের তৃতীয় বিবাহবার্ষিকীর উদযাপনের সমস্ত ছবি সকলের সঙ্গে শেয়ার করতে ভোলেননি শ্যামা। শ্যামা ওরফে অভিনেত্রী তিয়াসা রায় অভিনয়, নিজের সংসারে যেমন সক্রিয় ঠিক একই ভাবে নিজের সোশ্যাল মিডিয়াতে অ্যাক্টিভ থাকেন। শ্যামা রিলের থেকে রিয়েল স্বামীর সাথে নতুন নতুন ছবি পোস্ট করে থাকেন।

সম্প্রতি কিছুদিন আগে তিয়াসা নিজের স্বামী সুবানের সাথে একটি সুন্দর ছবি পোস্ট করেন। দুজনের পরনেই ছিল ওয়েস্টার্ন পোশাক। গাঢ় সবুজ ফুল স্লিভ গাউনে দেখা যায় তিয়াসার পাশে সুবানও মানানসই সাদা প‍্যান্ট, লাল শার্ট ও কালো ব্লেজারে পোজ দেন এই লাভ বার্ডস। যা নেটিজেনদের নজর কাড়ে। এবার তিয়াসা আর স্বামীর সাথে না একা ছবি পোস্ট করলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। কি সেই পোস্ট দেখুন একনজরে। ছবিটি হল, তিয়াসা সুন্দর একটি হলুদ কুর্তি, পালাজো আর সাথে ওড়না পড়ে মোহময়ী রুপে এবার ক‍্যামেরার লেন্সে নিজেকে বন্দী করলেন তিনি। সঙ্গে ফুলের গহনা দিয়ে নিজেকে সাজিয়ে তুলেছেন। মাথায় পরেছেন ফুলের টিকলি আর কানে ফুলের দুল। তিয়াশার এই লাস্যময়ী আর মিষ্টতা ভরা রূপ থেকে চোখ সরাতে পারছেননা নেটিজেনরা। এই ছবিগুলি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে ছবিগুলি।

Post Bottom Ad