“আমি তো আর পাগলা ষাঁড় হয়ে যাইনি”, BJP যোগদানের সম্ভাবনায় শুভেন্দু অধিকারীর ভাই! - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, December 21, 2020

“আমি তো আর পাগলা ষাঁড় হয়ে যাইনি”, BJP যোগদানের সম্ভাবনায় শুভেন্দু অধিকারীর ভাই!

 


আমিতো আর পাগলা পাগলার হয়ে যায়নি” এমনই বিদ্রুপ করলেন শুভেন্দুকে তার নিজস্ব ভাই দিব্যেন্দু। আমরা জানি যে যে নামটি এতদিন ধরে রাজনৈতিক মহলে জল্পনা বাড়িয়ে তুলেছিল সেই শুভেন্দু অধিকারী অবশেষে যোগদান করলেন বিজেপি তে ।

অমিত শাহ এর হাত থেকে তুলে নিলেন গেরুয়া পতাকা । তার পাশাপাশি একরাশ ক্ষোভ উগরে দেয় পুরনো দলের বিরুদ্ধে । এবং সমগ্র বাংলা জুড়ে বিজেপি সরকার গঠনের ডাক দেন তিনি । আর তার প্রতিক্রিয়ায় দিতে এই ধরনের মন্তব্য করে বসেন তার ভাই দিব্যেন্দু অধিকারি।

শুভেন্দু অধিকারীর দল পাল্টানোর নিয়ে ইতিমধ্যে ক্ষোভে ফেটে পড়েছে রাজ্যের প্রতিটি মানুষ । দফায় দফায় দেখা গেছে তার চিত্র । কোথাও জ্বলছে আগুন কোথাও পোড়ানো হয়েছে ব্যানার কোথাও আবার জুতার মালা পড়ানো হয়েছে ব্যানারে , কোথাও মীরজাফর আখ্যা দিয়ে টাঙানো হয়েছে ব্যানার ।

এসবের মাঝেই উত্তপ্ত গোটা রাজ্যের রাজনীতি । তার মাঝে চাঞ্চল্যকর মন্তব্য করে বসলেন দিব্যেন্দু অধিকারী যিনি তৃণমূলের একজন সাংসদ। যদিও ছেলের এই পরিবর্তন নিয়ে কোনোরকম মন্তব্য করতে নারাজ ছিলেন শিশির অধিকারী অর্থাৎ শুভেন্দু অধিকারীর বাবা ।

এ দিন হলদিয়ার সাংসদ দিব্যেন্দু অধিকারি বলেন,’এটা শুভেন্দুর অধিকারীর ব্যক্তিগত সিদ্ধান্ত। একই পরিবারে আছি। তবে তৃণমূলের সংসদ আছি, থাকব। আমি মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুগত সৈনিক। আগামী দিনেও থাকব।’ ভবিষ্যতে কি বিজেপিতে যাওয়ার সম্ভাবনা আছে? সাংবাদিকদের প্রশ্নে দিব্যেন্দু বলেন,’এটি অমূলক প্রশ্ন। আমি তো আর পাগলা ষাঁড় হয়ে যাইনি। আমার অবস্থান স্পষ্ট।’

তাহলে কি রাজ্যের মানুষের সাথে তার পরিবারের লোকজন ও অমত ছিল যে শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দিক ।প্রশ্ন রাজনৈতিক মহলের একাংশের । তার পাশাপাশি দিব্যেন্দু জানিয়েছেন আমরা এক পরিবারের মানুষ হতে পারি কিন্তু একদলের নয় । অর্থাৎ এর থেকে বোঝা যাচ্ছে যে পরিবারের অমতে খুব সম্ভবত শুভেন্দু অধিকারী যোগ দিয়েছে বিজেপিতে।

Post Bottom Ad