হৃদরোগে আক্রান্ত প্রয়াত সুশান্ত সিং রাজপুতের বাবা, ভর্তি হাসপাতালে, দ্রুত আরোগ্যের কামনা সুশান্তের ভক্তকূলের - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, December 21, 2020

হৃদরোগে আক্রান্ত প্রয়াত সুশান্ত সিং রাজপুতের বাবা, ভর্তি হাসপাতালে, দ্রুত আরোগ্যের কামনা সুশান্তের ভক্তকূলের


হাসপাতালে ভর্তি প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বাবা কৃষ্ণকুমার সিং। জানা গিয়েছে, হৃদযন্ত্রের সমস্যা দেখা দিয়েছিল তাঁর। খবর অনুযায়ী, ফরিদাবাদের এশিয়ান হাসপাতালে ভর্তি করা হয়ে তাঁকে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তাঁর বিভিন্ন ছবি ভাইরাল হয়েছে।

প্রয়াত অভিনেতার বাবার অসুস্থতার খবরে উদ্বিগ্ন তাঁর পরিবার। কৃষ্ণকুমারের হাসপাতালের বেডে শুয়ে থাকার ছবি বেশ ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, তাঁর দু’পাশে তাঁর দুই মেয়ে মিতু ও প্রিয়াঙ্কা রয়েছেন। এই ছবি ভাইরাল হতেই কে কে সিং-এর দ্রুত আরোগ্য কামনা করেছেন সুশান্তের ভক্তমহল।

চলতি বছরের ১৪ই জুন নিজের বান্দ্রার ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় সুশান্ত সিং রাজপুতকে। ছেলের মৃত্যুর শোক এখনও পর্যন্ত কাটিয়ে উঠতে পারেন নি কে কে সিং। সুশান্তের মৃত্যুর পর কে কে সিং পাটনার রাজীব নগর থানায় অভিযোগ দায়ের করেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে। রিয়ার বিরুদ্ধে সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া, আর্থিক প্রতারণা-সহ একাধিক মামলা রুজু করেন তিনি। এছাড়াও, রিয়ার বাবা, মা ও ভাইয়ের বিরুদ্ধেও অভিযোগ দায়ের করা হয়। সুশান্তের মৃত্যুর তদন্ত করতেই ডেকে পাঠানো হয় রিয়া ও তার ভাই শৌভিককে। এরপরই তাদের সঙ্গে মাদকযোগের বিষয়টি সামনে আসে। গ্রেফতার হন দুই ভাইবোন। তবে আপাতত শর্তসাপেক্ষ জামিনে দু’জনেই জেলের বাইরে রয়েছেন।

Post Bottom Ad