ফের মৃত‍্যু বলিউডে, করোনা আক্রান্ত হয়ে মাত্র ৩৪-এই প্রয়াত হলেন টেলি অভিনেত্রী দিব‍্যা ভাটনগর - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, December 7, 2020

ফের মৃত‍্যু বলিউডে, করোনা আক্রান্ত হয়ে মাত্র ৩৪-এই প্রয়াত হলেন টেলি অভিনেত্রী দিব‍্যা ভাটনগর

মৃত‍্যুশোক যেন বলিউডের পিছু ছাড়ছে না কিছুতেই। ফের এক মৃত‍্যু সংবাদ শোনা গেল হিন্দি টেলিভিশন (television) ইন্ডাস্ট্রিতে। করোনা (corona) আক্রান্ত হয়ে প্রয়াত হলেন হিন্দি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী দিব‍্যা ভাটনগর (divya bhatnagar)। মৃত‍্যুর সময় তাঁর বয়স হয়েছিল মাত্র ৩৪ বছর।

বেশ কিছুদিন ধরেই করোনা আক্রান্ত ছিলেন দিব‍্যা। শারীরিক অবস্থার দ্রুত অবনতি হওয়ায় তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। অত‍্যন্ত সঙ্কটজনক অবস্থায় ছিলেন তিনি। অক্সিজেন লেভেল নেমে গিয়েছিল ৭১ এ। অভিনেত্রীকে ভেন্টিলেটরে রাখার সিদ্ধান্ত নিয়েছিলেন চিকিৎসকরা।

গত সপ্তাহেই ভেন্টিলেটরে দেওয়া হয়েছিল দিব‍্যাকে। কিন্তু অবস্থার উন্নতি না হ ওয়ায় তাঁর পরিবার তাঁকে অন‍্য হাসপাতালেও ভর্তি করায়। কিন্তু শেষরক্ষা হল না। রবিবার গভীর রাতেই শেষ নিঃশ্বাস ত‍্যাগ করেন দিব‍্যা। গত ২৬ নভেম্বর হাসপাতালে ভর্তি হন অভিনেত্রী। ২৮ নভেম্বর তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে।

দিব‍্যার ভাই জানিয়েছিলেন, তিনি আগে থেকেই নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছিলেন। করোনার জন‍্য অবস্থা আরো খারাপ হয়। তাও তাঁরা যথাসাধ‍্য চেষ্টা করছিলেন। হাসপাতালে ভর্তি হয়ে নিজের অনুরাগীদের তাঁর জন‍্য প্রার্থনাও করতে বলেন দিব‍্যা।

জনপ্রিয় সিরিয়াল ‘ইয়ে রিশতা কেয়া কহেলাতা হ‍্যায়’তে অভিনয় করেছিলেন দিব‍্যা। তাঁর সহ অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য্য স্মৃতিচারণা করে লেখেন, ‘যখন কেউ কারোর সঙ্গে থাকত না তখন শুধু তুইই থাকতিস। দিবু তুইই তো আমার নিজের ছিলিস যাকে আমি বকতে পরতাম, রাগ করতে পারতাম, মনের কথা বলতে পারতাম। আমি জানি তোর জীবন কঠিন ছিল। খুব কষ্ট হচ্ছে। কিন্তু আমি জানি তুই এখন সব দুঃখ, কষ্ট, যন্ত্রণার থেকে দূরে একটা ভাল জায়গায় আছিস। তুইও জানতিস আমি তোকে ভালবাসি। তুই বড় ছিলিস আবার বাচ্চাও তুইই ছিলিস। ভগবান তোর আত্মাকে শান্তি দিক। যেখানেই আছিস ভাল থাকিস। তোর কথা মনে পড়বে। খুব তাড়াতাড়ি চলে গেলি বন্ধু। ওম শান্তি’।

দিব‍্যার বন্ধু যুবরাজ রঘুবংশী জানান, রবিবার রাত ৩টের সময় শেষ নিঃশ্বাস ত‍্যাগ করেন তিনি। রাত দুটো থেকেই তাঁর শ্বাসকষ্ট শুরু হয়। তিনটের সময় চিকিৎসকরা তাঁর মৃত‍্যু ঘোষনা করেন।

Post Bottom Ad