হিন্দি গানের তালে দুরন্ত কোমরের মোচড়, জাহ্নবীর নাচের ভিডিও ভাইরাল - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, December 7, 2020

হিন্দি গানের তালে দুরন্ত কোমরের মোচড়, জাহ্নবীর নাচের ভিডিও ভাইরাল

বলিউডের (bollywood) নবাগতা অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন জাহ্নবী কাপুর (janhvi kapoor)। ২০১৮ সালে প্রথম ছবি ‘ধড়ক’ এর মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। তারপর একের পর এক ছবি উপহার দিয়ে গিয়েছেন অনুরাগীদের। সিনেপ্রেমীরাও তাঁর অভিনয় দক্ষতা সম্পর্কে যথেষ্ট ওয়াকিবহাল।

তবে অভিনয়ের পাশাপাশি অন্যান্য শখও রয়েছে জাহ্নবীর। তার মধ্যে অন্যতম হল নাচ। পাশ্চাত্য নাচে তাঁর দক্ষতা নিয়ে তো সন্দেহের কোনও অবকাশই নেই। কিন্তু এছাড়াও শাস্ত্রীয় নৃত্যেও যথেষ্ট দক্ষতা রয়েছে তাঁর। ছোট থেকেই নাচে প্রশিক্ষণ নিয়েছেন জাহ্নবী।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। হিন্দি গানের তালে নাচতে দেখা গিয়েছে জাহ্নবীকে। হালকা হলুদ কুর্তি পালাজো পরে নাচছেন জাহ্নবী। অপরদিকে পেছনে একটি সোফায় বসে মোবাইল ফোন ঘাঁটতে ব‍্যস্ত তাঁর বোন খুশি। দিদির নাচের প্রতি কোনো আগ্রহই নেই তাঁর।

জাহ্নবী আক্ষেপ করে বলেছেন, আশা করছি আপনারা আমার নাচ দেখে বেশি উৎসাহিত হবেন যতটা না আমার বোন ছিল। দুটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। নাচের মাঝে একটি ছোট্ট ভুলও করেন তিনি। সেই ভিডিওটিও অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন জাহ্নবী।

প্রসঙ্গত, শেষবার জাহ্নবীকে দেখা গিয়েছিল ‘গুঞ্জন সাক্সেনা: দ‍্য কার্গিল গার্ল’ ছবিতে। এরপর করন জোহরের তখত ছবিতে অভিনয় করবেন জাহ্নবী কাপুর। অনিল কাপুর, রণবীর সিং, আলিয়া ভাট, ভিকি কৌশল, করিনা কাপুর খান, ভূমি পেডনেকরকেও দেখা যাবে এই ছবিতে।

Post Bottom Ad