বলিউডে ‘ঝুমা বৌদি’র রাজত্ব, ফের নয়া খলনায়িকার চরিত্রে ঘুম কাড়তে চলেছেন মোনালিসা - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, December 7, 2020

বলিউডে ‘ঝুমা বৌদি’র রাজত্ব, ফের নয়া খলনায়িকার চরিত্রে ঘুম কাড়তে চলেছেন মোনালিসা

নতুন টেলিভিশন সিরিয়াল (serial) নিয়ে ফের পর্দায় ধামাকা করতে আসছেন বাঙালি কন‍্যে তথা ভোজপুরি ইন্ডাস্ট্রির সেনসেশন মোনালিসা (monalisa)। নতুন টিভি শো ‘নমক ইশক কা’তে সম্পূর্ণ অন‍্য রকম অথচ অত‍্যন্ত গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে তাঁকে।

মোনালিসার কথায়, এই চরিত্রটি তাঁর ‘ড্রিম রোল’। জানা গিয়েছে, এক নৃত‍্যশিল্পীর গল্প বলবে ‘নমক ইশক কা’। নৃত‍্যশিল্পীর নাম ছমছম। সংসার করার খুব শখ তাঁর। কিন্তু এই সমাজ তাঁকে মেনে নিতে রাজি নয়। এই সিরিয়ালেও খলনায়িকার চরিত্রে অভিনয় করতে চলেছেন মোনালিসা।

নিজের চরিত্র সম্পর্কে অভিনেত্রী জানান, “আমার চরিত্রটি নেগেটিভ। ইরাবতী বর্মা খুবই চালাক ও প্রভাবশালী। কিন্তু সবার সামনে সে ভাল সেজে থাকে। এই চরিত্রের অনেকগুলি দিক আছে। ধীরে ধীরে সেগুলি প্রকাশ‍্যে আসবে।”

তিনি আরো বলেন, “ইরাবতী অত‍্যন্ত প্রভাবশালী একটি চরিত্র। সবাই তাকে ভয় পায়। পরিবারেও তার কথাই চলে সবসময়। এটা আমার স্বপ্নের চরিত্র।” শ্রুতি শর্মাকে ছমছমের চরিত্রে দেখা যেতে চলেছে সিরিয়ালে। এছাড়া আদিত‍্য ওঝা ও বিশাল আদিত‍্য সিংকেও দেখা যাবে এই সিরিয়ালে।

প্রসঙ্গত, বাঙালি হলেও ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির বোল্ড অভিনেত্রীদের তালিকায় প্রথম দিকেই নাম থাকবে মোনালিসার। বাংলায় এখনও পর্যন্ত ‘দুপুর ঠাকুরপো’ ওয়েব সিরিজেই অভিনয় করেছেন তিনি। ওয়েব সিরিজটির দ্বিতীয় সিজন তুমুল জনপ্রিয় হয়েছিল মোনালিসার দৌলতে।

ওই একটি সিরিজ থেকেই বাংলায় বেশ পরিচিতি পেয়ে যান অভিনেত্রী। ক্রমশ বাড়তে থাকে তাঁর খ‍্যাতি। দুপুর ঠাকুরপো শেষ হয়েছে অনেকদিনই হয়ে গিয়েছে। কিন্তু এখনও জনপ্রিয়তায় একটুও ভাঁটা পড়েনি মোনালিসার।

কিছুদিন আগেই জন্মদিন গিয়েছে মোনালিসার। মুম্বইয়ের জুহুর বিলাসবহুল পাঁচতারা হোটেলে জন্মদিন পালন করেন তিনি। স্বামী বিক্রান্তই সমস্ত আয়োজন করেন। বিক্রান্তের সঙ্গে জন্মদিনের কেক কাটতেও দেখা যায় অভিনেত্রীকে। সেই সব ছবি, ভিডিও সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেন মোনালিসা।

Post Bottom Ad