‘টুইঙ্কল বম্ব’, স্বামীকে জড়িয়ে এবার ট্রোলের নিশানা অক্ষয়-পত্নী টুইঙ্কল খান্না - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, November 9, 2020

‘টুইঙ্কল বম্ব’, স্বামীকে জড়িয়ে এবার ট্রোলের নিশানা অক্ষয়-পত্নী টুইঙ্কল খান্না



নাম পরিবর্তন করে সমালোচনা ও ট্রোলের (Troll) খপ্পর থেকে মুক্তি পাচ্ছে না অক্ষয় কুমারের (akshay kumar) ‘লক্ষ্মী’। ট্রেলার মুক্তির পর থেকেই একের পর এক ঝামেলায় জড়িয়ে পড়ছে এই ছবি। ছবির নামের মাধ‍্যমে লক্ষ্মী দেবীকে অপমান করা হয়েছে, এমনি গুরুতর অভিযোগ ওঠার পর বাধ‍্য হয় নাম পরিবর্তন করেন ছবির নির্মাতারা। কিন্তু তাতেও বন্ধ হয়নি ট্রোল।

এবার অক্ষয়কে জড়িয়ে কটাক্ষের তীর ছোঁড়া হয়েছে স্ত্রী টুইঙ্কল খান্নার দিকে। লক্ষ্মী ছবিতে অক্ষয়ের নীল মেকআপ ও কপালে বড় লাল টিপের সঙ্গে মিলিয়ে টুইঙ্কলকেও একই রকম ভাবে সাজানো হয়েছে। সঙ্গে লেখা হয়েছে, ‘টুইঙ্কল বম্ব’। অভিনেত্রীর এমন একটি ছবি সোশ‍্যাল মিডিয়ায় তাঁকে ট‍্যাগ করে পোস্ট করা হতেই ট্রোলের পাল্টা দিয়েছেন অক্ষয় ঘরণী।

ছবিটি নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে শেয়ার করে টুইঙ্কল লেখেন, ‘ট্রোল গুলো সত‍্যিই খুব সাহায‍্য করে। ঠিক যখন আমি এমন একটা ছবি খুঁজছিলাম আমি পেয়ে গেলাম। এই ছবিটা আমাকে ট‍্যাগ করে একজন লেখেন, থার্ড ক্লাস মানুষ। ঈশ্বরকে নিয়ে মশকরা করে। আমার উত্তর দিতে খুব ইচ্ছা হচ্ছিল যে, ঈশ্বর সত‍্যিই ভালো মশকরা করতে পারেন। নাহলে তিনি তোমাকে বানাতেন না। যাই হোক, আমি ভাবছি সত‍্যিকারের বম্বশেলের মতোই এই দিওয়ালিতে এমন স্কিন টোন ও বিন্দি লুকে সাজব।’

প্রসঙ্গত, সম্প্রতি ছবির পরিচালক রাঘব লরেন্স ছবির সেন্সর সার্টিফিকেট নিতে গিয়েছিলেন। ছবির স্ক্রিনিংয়ের প‍র সেন্সর বোর্ডের কর্তাদের সঙ্গে আলোচনায় বসেন পরিচালক। এরপরেই দর্শকদের অনুভূতির কথা মাথায় রেখে ছবির প্রযোজক সাবিনা খান, তুষার কাপুর ও অক্ষয় কুমার মিলিত ভাবে সিদ্ধান্ত নেন ছবির নাম বদলে রাখা হোক লক্ষ্মী।

Post Bottom Ad