রোজ গোল্ড সাটিন ড্রেস সঙ্গে হাই থাই বুট, বোল্ড ফটোশুটে নেট দুনিয়ায় ঝড় জনপ্রিয় অভিনেত্রী রিয়া সেন - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, November 9, 2020

রোজ গোল্ড সাটিন ড্রেস সঙ্গে হাই থাই বুট, বোল্ড ফটোশুটে নেট দুনিয়ায় ঝড় জনপ্রিয় অভিনেত্রী রিয়া সেন



মুনমুন সেনের মেয়ে ও সুচিত্রা সেনের নাতনি, না এখানেই তার পরিচয় শেষ নয়। এর বাইরেও তিনি একজন অভিনেত্রী ও দুর্দান্ত মডেল। যে কোনও ফটোশুটেই তার জুড়ি মেলা ভার। সোশ্যাল মিডিয়ায় তার প্রমাণও মেলে। তার প্রোফাইল একটু ঘাঁটলেই চোখে পড়বে একের পর এক দুঃসাহসিক বোল্ড ফটোশুটের চিহ্ন। সম্প্রতি আরও কিছু ছবির মাধ্যমে নেট দুনিয়ায় ঝড় তুললেন তিনি।

এমনিতে পুরুষদের হৃদয়ে তার অবাধ বিচরণ। তার অ্যাটিটিউট, চোখের চাউনি ও সেক্সি লুকে ঘায়েল হয়নি, এমন কোনও পুরুষ খুঁজে পাওয়া দায়। মাঝে মাঝেই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নিজের ছবি পোস্ট করেন রিয়া। সম্প্রতি একটি ফটোশুটের বেশ কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী। ছবিতে তাকে দেখা গেছে রোজ গোল্ড রঙের সাটিনের একটি শর্ট ড্রেসে, এর সঙ্গে রয়েছে হাই থাই কালো রঙের বুট। মখমলে শোফার উপরে বিভিন্ন পোজে ছবি তুলেছেন রিয়া। প্রত্যেকটিই যেন ‘এক সে বরকার এক’। প্রত্যেক ছবিতে তার অভিব্যক্তি ও সেক্স অ্যাপিল চোখে পড়ার মতো। রিয়ার এই চাউনি যে কোনও পুরুষের রাতের ঘুম কেড়ে নেওয়ার জন্য যথেষ্ট।

তার এই ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়। ছবিতে লাইকের সংখ্যা বাড়তে থাকে লাফিয়ে লাফিয়ে, এরই সঙ্গে পাল্লা দিয়ে আসতে থাকে কমেন্টের ঝুরি। রিয়ার এই ছবিগুলি বেশ মনে ধরেছে নেট জনতার। উল্লেখ্য, ১৯৯১ সালে হিন্দি ছবি ‘বিষকন্যা’-এর মাধ্যমে শিশুশিল্পী হিসেবে অভিনয় জীবন শুরু করে রিয়া। এরপর একের পর এক ছবিতে দেখা যায় তাকে। শুধু হিন্দি বা বাংলা নয়, তামিল, তেলেগু, ওড়িয়া ভাষার ছবিতেও অভিনয় করেছেন তিনি। সম্প্রতি, ওয়েব সিরিজ ‘পতি পত্নী অউর ভো”-তে দেখা গেছে তাকে। ২০১৭ সালে, দীর্ঘদিনের প্রেমিক শিবম তেওয়ারির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী।

Post Bottom Ad