সল্টলেকে চেম্বার খুলে চিকিত্‍সা!, বনগাঁ থেকে গ্রেফতার ভুয়ো ডাক্তার - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, November 3, 2020

সল্টলেকে চেম্বার খুলে চিকিত্‍সা!, বনগাঁ থেকে গ্রেফতার ভুয়ো ডাক্তার

ভুয়ো নথি দেখিয়ে পাঁচ বছর ধরে খোদ সল্টলেকের বুকে রীতিমতো চেম্বার খুলে চিকিত্‍সা! অন্য এক চিকিত্‍সকের ডিগ্রি জাল করে, প্যাড ছাপিয়ে, তাতে প্রেসক্রিপশন লিখে রোগীদের ভাঁওতা দেওয়ার অভিযোগ! শেষ অবধি পর্দাফাঁস।



ভুয়ো নথি দেখিয়ে পাঁচ বছর ধরে খোদ সল্টলেকের বুকে রীতিমতো চেম্বার খুলে চিকিত্‍সা!  অন্য এক চিকিত্‍সকের ডিগ্রি জাল করে, প্যাড ছাপিয়ে, তাতে প্রেসক্রিপশন লিখে রোগীদের ভাঁওতা দেওয়ার অভিযোগ! শেষ অবধি পর্দাফাঁস।

ভুয়ো চিকিত্‍সকের অভিযোগে বনগাঁর বাড়ি থেকে কৃষ্ণকুমার ঘোষ নামে এই ব্যক্তিকে গ্রেফতার করল বিধাননগর দক্ষিণ থানার পুলিশ।স্থানীয় সূত্রে দাবি, গত ৫ বছর ধরে চেম্বারে বসতেন কৃষ্ণকুমার। অভিযোগ, ভুয়ো নথি দেখিয়ে চিকিত্‍সা করতেন তিনি। একটি সরকারি হাসপাতালের চিকিত্‍সকের প্যাড জাল করে নিজের নাম বসিয়ে নিয়েছিলেন। সেই প্যাডেই তিনি রোগীদের প্রেসক্রিপশন দিতেন। সম্প্রতি বিষয়টি ওই সরকারি হাসপাতালের চিকিত্‍সকের নজরে আসে। তিনি বিধাননগর দক্ষিণ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। তদন্তে নেমে বনগাঁর গোপালনগরের বাড়ি থেকে কৃষ্ণকুমারকে গ্রেফতার করে পুলিশ। ধৃত ব্যক্তিকে জাল নথি তৈরি করতে কারা সাহায্য করেছিলেন, তা খতিয়ে দেখছে পুলিশ।

Post Bottom Ad