পর্ন সাইটে ভিডিয়ো বিক্রির অভিযোগে মুম্বইয়ে গ্রেফতার বাস কন্ডাক্টর - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, November 3, 2020

পর্ন সাইটে ভিডিয়ো বিক্রির অভিযোগে মুম্বইয়ে গ্রেফতার বাস কন্ডাক্টর

সরকারি চাকরির প্রলোভন দেখিয়ে দুই মহিলার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলে মিলিন্দ।


পেশায় বাস কন্ডাক্টর। কিন্তু ৬ মাসেই তার রোজগার ৫ লক্ষ টাকা। তাক লাগানো এই অঙ্কের সৌজন্যে রয়েছে পর্ন সাইট। মহিলাদের সঙ্গে শারীরিক সম্পর্কের ভিডিয়ো পর্ন সাইটে বিক্রি করত বলে পুলিশের কাছে স্বীকার করে নিয়েছে অভিযুক্ত মিলিন্দ জাদে।


থানে মিউনিপ্যাল ট্রান্সপোর্ট কর্পোরেশনের কর্মী মিলিন্দ জাদে। বাড়ি মুম্বইয়ের বিক্রমগড় এলাকায়। সরকারি চাকরির প্রলোভন দেখিয়ে দুই মহিলার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলে মিলিন্দ। অভিযোগ, মহিলাদের সম্পূর্ণ অন্ধকারে রেখে শারীরিক সম্পর্কের সময় তা ভিডিয়ো করত সে। ২০১৯ সালের জুন থেকে নভেম্বর পর্যন্ত এ ভাবেই একাধিক ভিডিয়ো সে পর্ন সাইটে বিক্রি করে। শুধু এভাবেই ৫ লক্ষ টাকার মালিক হয়ে যায় মিলিন্দ। অভিযুক্তকে গ্রেফতারের পর ৬২টি ভিডিয়ো ক্লিপিংস উদ্ধার করেছে পুলিশ , যেগুলি পর্ন সাইটে আপলোড করা হয়েছিল।


এম এ ও বি এড ডিগ্রিধারী ওই দুই মহিলা প্রথমে কিছু ধরতে না পারলেও পরে গোটা বিষয়টি বুঝতে পারেন। তাঁদের এক পরিচিত পুলিশকে জানান এই ধরনের ভিডিয়োর কথা। পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়। অভিযোগ দায়ের পর গত জুলাই থেকে মিলিন্দ পলাতক ছিল। বৃহস্পতিবার পুলিশ তাকে গ্রেফতার করেছে। মিলিন্দকে ধরার পরে এর পিছনে আরও কেউ আছে কিনা তার খোঁজ করছে পুলিশ।


পুলিশ জানিয়েছে, ভিডিয়ো করার সময় মিলিন্দ খুব সতর্ক থাকত যাতে কোনওভাবেই ভিডিয়োয় তার মুখ দেখা না যায় এবং ওই মহিলাদের খুব স্পষ্ট ভাবে দেখা যায়। গোপন সূত্রে পুলিশ খবর পায়, সে তার স্ত্রীয়ের সঙ্গে দেখা করতে আসছে। এরপরেই তাকে গ্রেফতার করে পুলিশ। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬(এন)(২) এবং ৪৫২ ধারা এবং তথ্য প্রযুক্তি আইনে ৬৭ নম্বর ধারায় অভিযুক্তের বিরুদ্ধে চার্জ গঠন করা হয়েছে।

Post Bottom Ad