মিসড কল দিলেই মিলবে ট্যাক্সি, যাত্রীদের সুবিধার্থে অভিনব পদক্ষেপ কলকাতা বিমানবন্দরে - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, November 3, 2020

মিসড কল দিলেই মিলবে ট্যাক্সি, যাত্রীদের সুবিধার্থে অভিনব পদক্ষেপ কলকাতা বিমানবন্দরে


 

এক মিসড কলেই মিলবে স্বাচ্ছন্দ্য, আজ্ঞে হ্যা এক মিসড কলেই যাত্রী স্বাচ্ছন্দ্য। আগের মতো আর কোনোভাবেই কষ্ট করতে হবে না, একেবারে এক মিসড কলেই মুশকিল আসান। আসলে দেখা যায় বিমানবন্দরের যাত্রীদের অনেক সময় ট্যাক্সি পেতে অনেকটাই অসুবিধার মধ্যে পরতে হয়। আর এবার সেই সব ঝামেলা দূর করার জন্যই কলকাতা বিমান বন্দরের নতুন এক সুবিধা। বিশেষ করে কোভিড আবহে যাত্রী সুরক্ষা সবার আগে। তাই এই নতুন পন্থা নিয়ে অনেকটাই আশাবাদী কলকাতা বিমানবন্দর কর্তৃপক্ষ।

যারা বিমান বন্দর থেকে বের হয় তারা কিন্তু এক বের হয় না তাদের সাথে থাকে ভারী ভারী সুটকেস, লাগেজ সব কিছুই। আর এই সব নিয়ে ট্যাক্সি খোঁজা ও তাদের সাথে বিভিন্ন কিছু নিয়ে বাকবিতণ্ডা করা সত্যিই অসহ্যকর। তাই এবার কলকাতা বিমান বন্দর ও দমদম বিমান বন্দরের সুবিধার জন্য বিধাননগর কমিশনারেটের পুলিশের যৌথ প্রচেষ্টায় মিলবে এই সুবিধা। আগে যেমন প্রি পেইড ট্যাক্সির জন্য লাইন দিয়ে দাঁড়িয়ে থাকতে হত, এখন আর সেই সব কিছুই করতে হবে না। এখন কেবলমাত্র একটা মিসড কল আর তাতেই পেয়ে যাবেন ট্যাক্সি।

মোট কথা আগের মতো আর নেই কোনো ঝামেলা। বিধাননগর কমিশনারেটের ট্রাফিক বিভাগ এই সুবিধা নিয়ে এসেছে সাথে নিয়ে এসেছে একটি নম্বর ৭৪৩৯৭৫১৮৫৫। এর মাধ্যমেই এবার সহজেই হাতের কাছে ট্যাক্সি। সামান্য একটা মিসড কল আর সাথে সাথেই এস এম এসের মাধ্যমে পেয়ে যাবেন টাইম স্লট। সাথে দেওয়া হবে ওটিপি। এবার আপনার সময় মতো প্রি পেইড ট্যাক্সি কাউন্টারে ওটিপি জমা দিলেই পেয়ে যাবেন ট্যাক্সি।

এখানে প্রি পেইড ট্যাক্সি বুথ রয়েছে ঠিকই কিন্তু এই মিসড কল সুবিধার দ্বারা সেটাকে সহজেই এড়ানো সম্ভব হবে। যারা প্রথম কলকাতা বিমান বন্দরে আসছে, যারা বয়স্ক তাদের জন্য এই পন্থা খুবই বেশী সুবিধা জনক। করোনা পরিস্থিতিতে যাত্রী সুরক্ষা সবার আগে, সেটাকে মাথায় রেখেই এই মিসড কলের সুবিধা।

Post Bottom Ad