রানীর সাজ ছেড়ে সাদা শর্ট ড্রেসে অন্য লুকে ধরা দিলেন রানীমা! - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Wednesday, November 11, 2020

রানীর সাজ ছেড়ে সাদা শর্ট ড্রেসে অন্য লুকে ধরা দিলেন রানীমা!



করুণাময়ী রানী রাসমণি, জি বাংলার অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক। যেখানে চার বছর ধরে দাপিয়ে অভিনয় করছেন দ্বিতিপ্রিয়া রায়। সর্বদা টিআরপি চার্টে একদম শীর্ষে নিজের জায়গা করে রেখেছে এই ধারাবাহিক। এই সাফল্যের পিছনে যার সবচেয়ে বড় অবদান তিনি হলেন দ্বিতিপ্রিয়া। নবম শ্রেণিতে পড়াকালীন এই ধারাবাহিকে অভিনয় করতে শুরু করেন দ্বিতিপ্রিয়া। দেখতে দেখতে সদ্য স্কুল শেষ করে কলেজ জীবনে প্রবেশ করেছেন পর্দার রানীমা। আস্তে আস্তে সোশ্যাল মিডিয়ায় তিনি নিজেকে বিভিন্ন রূপে প্রকাশ করছেন নিজের ভক্তদের সামনে।

এবার সিম্পল সাজে ফটোশুটে করে নজর কাড়লেন অভিনেত্রী। সাদা ওয়ানপিস আর হাতে রিস্ট ওয়াচ পরে সবুজ প্রাঙ্গনে ফটোশুট করলেন রানীমা। তার ছোট চুল যেন ছবির আবেদন বাড়াল বহুগুণ। ছবি পোস্ট করা মাত্রই বইছে লাইকের বন্যা।

শুধু ধারাবাহিক নয় বর্তমানে দ্বিতিপ্রিয়া বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের লেখা অপরাজিত উপন্যাসের শেষভাগ নিয়ে তৈরি শুভ্রজিৎ মিত্রর ছবি ‘অভিযাত্রিক’ সিনেমাতে অভিনয় করেছেন। যেখানে তিনি রয়েছেন অপর্ণার ভূমিকায়। তার বিপরীতে অপুর ভূমিকায় অভিনয় করেছেন অর্জুন চক্রবর্তী। ২৬ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের (KIFF) ফিল্ম সিলেকশন কমিটি ইতিমধ্যেই বেছে নিয়েছে বাংলা ছবি ‘অভিযাত্রিক’। ফলে শীঘ্রই দর্শকরা রাণীমাকে নতুন একটি চরিত্রে দেখতে পাবেন যা নিয়ে বেশ আশাবাদী দ্বিতিপ্রিয়া স্বয়ং।

Post Bottom Ad