কালো নেটের পোশাকে উন্মুক্ত যৌবন, মুহূর্তে ভাইরাল জনপ্রিয় পায়েল সরকার - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, November 3, 2020

কালো নেটের পোশাকে উন্মুক্ত যৌবন, মুহূর্তে ভাইরাল জনপ্রিয় পায়েল সরকার



‘আই লভ ইউ’-র গ্রাম্য মেয়ের সাজে টলিউডে আত্মপ্রকাশ। তারপর একের পর এক হিট ঝুলিতে আছে। “বোঝেনা সে বোঝেনা” সিনেমাতে যে মেয়ে গ্রাম থেকে এসে কলকাতার শহরে কাকে বিশ্বাস করবে বুঝতে পারছিলেননা। সেই মেয়ে এখন অনেক বড় হয়ে গিয়েছে। পুরোনো পায়েল সরকারের সঙ্গে বর্তমানে পায়েল সরকারের কোনো মিল খুঁজে পান না আর দর্শক। ছোটখাটো চেহারার মেয়েটি আগের ইমেজ ধুঁয়ে মুছে সাফ করে নতুন রুপে মুগ্ধ করেছেন। এখন তিনি টলিউডের অন্যতম গ্ল্যামারস নায়িকা।

বয়সের ৩০ এর কোটা কবে পাড় হয়ে গিয়েছে। এখন বয়স ৩৬ হলেও টলিউডের তিনি এখনও রিতীমতো একজন হট অ্যান্ড সেক্সি অভিনেত্রী। পায়েলের রুপ যেন ঠিক ‘রেড ওয়াইন’। বয়সের সঙ্গে সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে তাঁর আকর্ষণ। যেমন চোখ ধাঁধানো রূপ তেমনি বোল্ড ফিগার। পুরুষের বুকের ধুকপুকুনি বাড়াতে বেশ সিদ্ধহস্ত এই টলি ডিভা। টলিউডে কান পাতলে একাধিক গুঞ্জন শোনা যায়। মাঝে রাজ চক্রবর্তীর সাথে প্রেম হলেও তা ছাদনাতলা পর্যন্ত গড়ায়নি, এ কথা সকলের জানা। তবে সম্প্রতি তাঁর নামে কোনও সম্পর্কের গুচ্ছন শোনা যাচ্ছেনা। তিনি এখন হ্যাপিলি সিঙ্গেল জীবন উপভোগ করেছেন।

লকডাউনের পর হইচই ওয়েবসিরিজ “মিসম্যাচ” ৩ তে নিজের অভিনয় দিয়ে পুরুষ মনে ছক্কা হাকিয়েছেন। আবার সোহমের বিপরীতে ‘হারানো প্রাপ্তি’ রোম্যান্টিক থ্রিলারে অভিনয় করে বেশ প্রসংশা কুড়িয়েছেন। এছাড়া পায়েলের আগামীর তালিকায় রয়েছে পরিচালক জুটি সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহর পরিচালিত ‘বিয়ে ডট কম’। রাজা চন্দ পরিচালিত অঙ্কুশ অভিনীত ‘ম্যাজিক’-এও অভিনয় করছেন পায়েল।

সম্প্রতি হট অবতারে আবারো হাজির নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। নতুন বোল্ড ফটোশুট সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী নিজেই শেয়ার করলেন। কালো সেক্সি মনোকিনির সঙ্গে পাতলা নেটের যোগ্য টিমআপ । এই ফটোশুটে যৌবন যেন উপচে পড়ছে নায়িকার। ছবি পোস্টের সাথে সাথে এই মোহময়ী নায়িকা রাতের ঘুম কেড়ে নিয়েছেন অভিনেত্রী। লাইকের সংখ্যা উপচে পড়ছে। নিমেষেই ভাইরাল এই সাহসী ফটোশুট।

Post Bottom Ad