তৃতীয় স্বামীর সঙ্গেও শুরু হয়েছে মনোমালিন্য, শ্রাবন্তীর সুখের সংসারে অশান্তির মেঘ! - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, November 3, 2020

তৃতীয় স্বামীর সঙ্গেও শুরু হয়েছে মনোমালিন্য, শ্রাবন্তীর সুখের সংসারে অশান্তির মেঘ!



 বিয়ের পর সামনেই দুবছরে পা দেবেন টলিউডের এই দম্পতি রোশন এবং শ্রাবন্তী। সামনেই বাঙালির শ্রেষ্ঠ দুর্গোৎসব ছিল।রোশনের সঙ্গে শ্রাবন্তীর দ্বিতীয় পুজো ছিল এবছর। তবে দুর্গাপুজোর ঠিক দশ দিন আগেই থেকেই নাকি আলাদা থাকতে শুরু করেন দম্পতি। তাহলে এর মধ্যে কি ঘটলো যে ফের শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙতে চলেছে?

পুজোর আগে থেকেই নাকি টলিপাড়ায় জোর গুঞ্জন শোনা যায়। ইঙ্গিত আগেই পাওয়া গিয়েছিল। আর সেই ইঙ্গিতেই নাকি সায় দিয়েছেন শ্রাবন্তীর স্বামী রোশন। তিনি একটি সংবাদমাধ্যমে জানিয়েছেন, “দশমীর প্রায় ১০ দিন আগে থেকেই আমি আর শ্রাবন্তী আলাদা থাকছি ৷” তবে এই আলাদা থাকার কারণ স্পষ্টত জানাননি রোশন ৷ তবে তিনি স্পষ্ট করে কিছু না বললেও, ইশারা-ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছেন।

অন্যদিকে শ্রাবন্তীকে জিজ্ঞাসা করা হলে কিছুই বলেননি। তিনি চুপ ছিলেন পুরো ঘটনা নিয়ে। শ্রাবন্তী যে আবাসনে থাকেন সেখানে তিনি অংশগ্রহণ সেভাবে করেননি। অন্যদিকে আবার দশমীতে প্রত্যেক সধবারা মিলে সিঁদুরখেলাতে অংশগ্রহণ করেন সেখানেও অভিনেত্রীর কোনো উপস্থিতি ছিলনা। প্রসঙ্গত,দিন কয়েক আগেই তো স্বামীর নতুন জিম উদ্বোধনের সময় হাজির ছিলেন শ্রাবন্তী স্বয়ং। এমনকী, টলিপাড়ার অনেক তারকা-বন্ধুরাও ভিডিও পোস্ট করে নতুন এই উদ্যোগের জন্য শুভেচ্ছা জানিয়েছিলেন শ্রাবন্তীকে।

অন্যদিকে সদ্য এক বছরে পা দিয়েছিল শ্রাবন্তী ও রোশনের বিয়ে৷ তখন সেই দিনটি বড় করে বিবাহবার্ষিকী করার প্ল্যানও ছিল এই দম্পতি৷ তবে করোনার কারণে, তা স্থগিত হয়ে যায় ৷ তবে শ্রাবন্তী ও রোশনের জন্মদিন আগস্ট মাসে একই দিনে হওয়ায় জন্মদিনটা বড় করেই উদযাপন করেন তাঁরা। অন্যদিকে লকডাউনের আগে স্টার জলসার নতুন রিয়ালিটি শো ‘সুপারস্টার পরিবার’ শ্রাবন্তী নিজেই হোস্ট করেন। সেখানে একটি এপিসোডে রোশন ও তাঁর পরিবার আসেন। সেখানেই নিজেদের প্রেমের কথা, বিয়ের কথা, সুখী দাম্পত্য জীবনের কথা বলেন। তাহলে হঠাৎ কি ঘটলো নায়িকার জীবনে এই নিয়ে প্রশ্ন নেটিজেনদের।

Post Bottom Ad