উর্বশীর ৪২ কোটি টাকার পোশাক - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, November 9, 2020

উর্বশীর ৪২ কোটি টাকার পোশাক



বলিউড অভিনেত্রী উর্বশী রাউটেলা। মডেলিং হিসেবে ক্যারিয়ার শুরু করেন তিনি। পাশাপাশি সিনেমাতেও অভিনয় করছেন।

সম্প্রতি প্রথম ভারতীয় তারকা হিসেবে আরব ফ্যাশন উইকে অংশ নেন উর্বশী। এছাড়া এক্সপিডিশন ম্যাগাজিনের জন্য ফটোশুট করেছেন। এর জন্য ৪২ কোটি টাকা মূল্যের পোশাক পরেছেন উর্বশী।    

জানা গেছে, উর্বশী প্রথম ভারতীয় তারকা যিনি ফ্যাশন উইকের জন্য দুবাই গিয়েছেন। এক্সপিডিশন ম্যাগাজিনের প্রচ্ছদের ফটোশুটে তিনি যে পোশাক পরেছেন তা সোনার তৈরি। এর মূল্য ৫ মিলিয়ন মার্কিন ডলার, যা বাংলাদেশি মুদ্রায় ৪২ কোটি টাকা।      

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ফটোশুট নিয়ে পোস্টও করেছেন উর্বশী। এতে ক্লিওপেট্রা সাজে দেখা গেছে তাকে। পাতলা সিফন পোশাকের ওপর সোনার কাজ এই অভিনেত্রীকে আরো আকর্ষণীয় করে তুলেছে।

এর আগে গায়িকা নেহা কাক্কর ও রোহানপ্রীত সিংয়ের বিয়েতে দামি পোশাক পরে আলোচনায় আসেন উর্বশী। এই জুটির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে তার পরনের লেহেঙ্গার মূল্য ছিল ৫৫ লাখ রুপি।
 
এখন পর্যন্ত সুন্দরী প্রতিযোগিতায় সবচেয়ে বেশি বিজয়ী হওয়ার রেকর্ড রয়েছে উর্বশীর। ‘সিং সাব দ্য গ্রেট’, ‘সনম রে’, ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’, ‘হেট স্টোরি ফোর’, ‘পাগলপান্তি’সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। তার সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা ‘ভার্জিন ভানুপ্রিয়া’।

Post Bottom Ad