কাঠের উনুনে রুটি তৈরি করছেন কঙ্গনার মা, ছবি শেয়ার করলেন কঙ্গনা নিজেই - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, October 8, 2020

কাঠের উনুনে রুটি তৈরি করছেন কঙ্গনার মা, ছবি শেয়ার করলেন কঙ্গনা নিজেই



কিছুদিন আগে আমরা দেখতে পেয়েছিলাম অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মামলা নিয়ে সরব হতে। বলিউডে তিনিই একমাত্র অভিনেত্রী ছিলেন যিনি সুশান্ত সিং রাজপুতের মামলা নিয়ে যথেষ্ট কথা বলেছিলেন। তিনি বলেছিলেন সুশান্ত ঘটনা আ’ত্মঘা’তী ছিলো না, ছিলো অন্যকিছুই।

এই নিয়ে নানা কথা শুনতেও হয়েছিল অভিনেত্রীকে অনেক অভিনেতা-অভিনেত্রীদের কাছ থেকে। অনেকে অনেক কুকথা বলেছেন কিন্তু তিনি থেমে থাকেননি, তিনি সবসময় তার প্রতিবাদ করেছেন।

এছাড়াও রয়েছে বিএমসি সাথে তার বিবাদ, কিছুদিন আগে তিনি বিএমসির বিরুদ্ধে অভিযোগ করেছিলেন তার অফিস, বাংলো ভেঙ্গে দিয়েছে বিএমসি। এরজন্য অভিনেত্রী আদালতের কাছেও দ্বারস্থ হয়েছিলেন যাতে তিনি সুবিচার পান। বিএমসির অভিযোগ ছিল তার বাংলো বেআইনি ছিল।

এরমধ্যে কাঙ্গানা বলেছিলেন তিনি বাংলোটি এনসিপি নেতা শরদ পাওয়ার থেকে কিনেছিলেন। বাংলোটি যদি বেআইনি হয়ে থাকে, তার দায় নেতা শরদ পাওয়ার এরই আমার নয়। অবশ্য এই বিষয়ে আদালত এখনো পর্যন্ত কোনো রায় ঘোষনা করেনি।

বর্তমানে অভিনেত্রী কঙ্গনা মুখ্যমন্ত্রী তথা জনপ্রিয় অভিনেত্রী জয়ললিতার বায়োপিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন। ক’রো’না পরিস্থিতির দরুন সিনেমার শুটিংয়ের কাজ বন্ধ ছিল কিন্তু এখন আবার সিনেমার কাজ শুরু হয়েছে।

অভিনেত্রী এখন সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত। এর মাঝেও তিনি একটি ফটো শেয়ার করলেন তার মায়ের। সেই ফটোতে দেখা যাচ্ছে তার মা কাঠের উননে রুটি বেলছে এবং নিজের হাতে রুটি তৈরি করছে।

অভিনেত্রী নিজের টুইটের এই ফটো শেয়ার করেছেন, এখানে তিনি প্রথমে লিখেছেন তালাইভা সিনেমার শুটিং করতে গিয়ে তার মায়ের কথা মনে পড়ছে এবং মনে পড়ে আছে তার মায়ের মাখি কি রুটি বানানোর কথা। এই ফটোতে দেখা যাচ্ছে তার মা একটি মাটির উনুন তৈরি করেছেন এবং জ্বালানি হিসাবে কাঠকে ব্যবহার করছেন।

এই ফটো তার মানালির বাড়ির ফটো। অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন তার মা মাটির উনুন বানিয়ে মাখি কি রুটি তৈরি করছে। মাটির উননে এই রুটি তৈরি করলে আলাদা একটি স্বাদ হয়‌। উননে করার ফলে এই রুটির স্মোকি স্বাদ হয়। এক কথায় বলতে গেলে এই স্বাদ অসাধারণ এর কোন তুলনায় হয়না।

Post Bottom Ad