কঙ্গনাকে নিয়ে শিবসেনা সাংসদকে হুমকির অভিযোগ, ধৃত কলকাতার জিম প্রশিক্ষক - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, September 11, 2020

কঙ্গনাকে নিয়ে শিবসেনা সাংসদকে হুমকির অভিযোগ, ধৃত কলকাতার জিম প্রশিক্ষক



শিবসেনার সাংসদ সঞ্জয় রাউতকে ফোনে হুমকি দেওয়ার অভিযোগে কলকাতার বাসিন্দাকে গ্রেফতার করল মুম্বই পুলিশ। শুক্রবার আলিপুর আদালতে তাঁকে পেশ করে মুম্বই নিয়ে যাওয়ার আবেদন জানাবে মুম্বই পুলিশ।

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, টালিগঞ্জের বাসিন্দা পলাশ বসু পেশায় একটি মাল্টিজিমের ইনস্ট্রাকটর। অভিযোগ, বছর ৪০-এর পলাশ বসু ভয়েস ওভার ইন্টারনেট প্রটোকল প্রযুক্তি ব্যবহার করে শিবসেনা সাংসদ সঞ্জয় রাউতের মোবাইলে ফোন করে হুমকি দিয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাউতকে নিয়ে। মুম্বই পুলিশের দাবি, ২ সেপ্টেম্বর থেকে ৮ সেপ্টেম্বরের মধ্যে ওই ফোন এসেছিল সাংসদের কাছে। সেই ফোনের ইন্টারনেট প্রটোকল (আইপি) অ্যাড্রেস থেকে পলাশ বসুকে চিহ্নিত করা হয়েছে। মুম্বই পুলিশের দাবি, পলাশ কঙ্গনা রানাউতের ভক্ত। সেই কারণেই তিনি এই কাজ করেছেন। পলাশের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার মামলা দায়ের করেছে পুলিশ।

অন্যদিকে গোটা অভিযোগকেই ভিত্তিহীন বলে দাবি করেছেন পলাশের পরিবারের সদস্যরা। তাঁর আইনজীবী অভিষেক মুখোপাধ্যায় এবং অনির্বাণ গুহঠাকুরতা দাবি করেছেন, পুলিশ কোথাও ভুল করছে। বৃহস্পতিবার গভীর রাতে মুম্বই পুলিশ হানা দেয় পলাশের বাড়িতে। তাঁর মোবাইল, ল্যাপটপ বাজেয়াপ্ত করা হয় এবং তল্লাশিও চলে। অভিষেকের দাবি, ‘‘পুলিশ হুমকি ফোনের ব্যাপারে কোনও প্রমাণ দিতে পারেনি।” তাঁর কথায়, ‘‘আমার মক্কেল কোনও কালেই কঙ্গনার ভক্ত নন। তিনি সাংসদের নম্বরই বা পাবেন কোথা থেকে।”

মুম্বই পুলিশ ধৃতকে মুম্বই নিয়ে যেতে চায় বলে জানিয়েছে। তার জন্য বিচারকের কাছে পাঁচদিনের ট্রানজিট রিমান্ডের আবেদন জানানো হবে বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে।  

Post Bottom Ad