সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে প্রকাশিত হল IPL 2020 এর সম্পূর্ণ সূচি… - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, September 7, 2020

সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে প্রকাশিত হল IPL 2020 এর সম্পূর্ণ সূচি…

 


চলতি বছর আইপিএল নিয়ে একাধিকবার বিপত্তি আসতে দেখা দিয়েছিল যে 2020 এর IPL ম্যাচ মার্চ মাসে শুরু হওয়ার কথা ছিল সে IPL ম্যাচ করোনার জেরে আটকে পড়েছিল। এমনকি পূর্ণাঙ্গ সূচি পত্র গঠিত হবার পরও অবশেষে তা বাতিল করে দেওয়া হয় করোনা প্রকোপের জেরে। আর তারপরই 2020 এর আইপিএল কে নিয়ে ক্রিকেটপ্রেমীদের মনে একাধিক প্রশ্ন উঠতে শুরু করে, এখানে প্রধান প্রশ্ন এটা দাঁড়ায় যে এবার আইপিএল আদৌ অনুষ্ঠিত হবে কিনা। যদিও এই সব জল্পনার অবসান ঘটিয়ে পরবর্তীকালে ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে জানিয়ে দেওয়া হয় আগামী 19 শে সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে 2020 এর এই T-20 IPL

 


তবে যেমনটা আমরা জানি এবছর আইপিএল অনুষ্ঠিত হচ্ছে সংযুক্ত আরব আমিরশাহী ইতিমধ্যে ওই উদ্দেশে আইপিএলের আয়োজন করা সমস্ত প্রস্তুতি তৈরি হয়ে গিয়েছে সেখানে, এমন কী একাধিক টিমের ক্রিকেটাররাও সেখানে পৌঁছে গিয়েছে। তবে সবার মনে আরো একটা যে প্রশ্ন ছিল সেটি হল যে আগামী 19 শে সেপ্টেম্বর থেকে আইপিএল অনুষ্ঠিত হতে চলেছে তবে এখনো পর্যন্ত কেন তার সূচিপত্র ঘোষণা করা হয়নি। তবে সে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে আবারও আরো একবার ঘোষিত করা হল আইপিএল টি-টোয়েন্টির পূর্ণাঙ্গ সূচি পত্র। আজ রবিবার দিন 6 সেপ্টেম্বর ঘোষিত করা হল এই আইপিএলের পূর্ণাঙ্গ সূচি পত্র।

 


গতকালই জানানো হয়েছিল এই আইপিএলে পূর্ণাঙ্গ সূচি আগামীকাল অর্থাৎ আজকে প্রকাশিত করা হবে আর সেই কথা মত এই সূচিপত্র আজ প্রকাশিত করা হয়েছে।চলুন তাহলে দেরি না করে, এবারের টি-টোয়েন্টি আইপিএল এর আইপিএল গভর্নিং কাউন্সিলের ঘোষণা অনুযায়ী কোন দলের সাথে কোন দলের খেলা হচ্ছে এবং কত তারিখ তা জেনে নেওয়া যাক।চলতি মরসুমের প্রথম যে ম্যাচটি অনুষ্ঠিত হয়েছে সেটি আগামী 19 সেপ্টেম্বর সেদিন মাঠে নামতে চলেছে চেন্নাই সুপার কিংস বনাম মুম্বাই ইন্ডিয়ান্স।আরে নতুন সূচিপত্র অনুযায়ী প্রথম পর্যায়ে শেষ খেলা হবে 3 নভেম্বর যেখানে সামনাসামনি থাকতে চলেছে মুম্বাই ইন্ডিয়ান্স বনাম সানরাইজ হায়দ্রাবাদের টিম।

Post Bottom Ad