মাদক চক্রে জড়িত বলিউডের ২৫ তারকা! হাইপ্রোফাইল ব্যক্তিদের ডাকছে এনসিবি - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, September 11, 2020

মাদক চক্রে জড়িত বলিউডের ২৫ তারকা! হাইপ্রোফাইল ব্যক্তিদের ডাকছে এনসিবি



নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জিজ্ঞাসাবাদের সময় রিয়া চক্রবর্তী একের পর এক দাবি করেছেন। যার মধ্যে অন্যতম, বলিউডের ৮০% তারকা মাদক সেবন করেন। পাশাপাশি মাদক চক্রের সঙ্গে জড়িত দাবি করে বি টাউনের ২৫ জন হাই প্রোফাইল ব্যক্তির নাম নিয়েছেন রিয়া চক্রবর্তী। রিয়া যে ২৫ জন সেলেবের নাম নিয়েছেন এনসিবির সামনে, তাঁদের খুব শিগগিরই সমন পাঠানো হবে বলে খবর। মাদক যোগ বলিউডের কোন কোন সেলেবের রয়েছে, তা নিয়ে বেশ শোরগোল শুরু হয়েছে। তবে মাদক চক্রে জড়িত থাকলে, এনসিবির প্রশ্নবাণ থেকে যে কেউ বাদ পড়বেন না, তা স্পষ্ট করে দেওয়া হয়েছে।

 

রিপোর্ট প্রকাশ, মাদক চক্রের সঙ্গে যোগ রয়েছে বলে রিয়া যে ২৫ জনের নাম নিয়েছেন, তাঁদের মধ্যে অভিনেতা, পরিচালক, প্রযোজক প্রত্যেকে রয়েছেন। শুধু তাই নয়, হাই প্রোফাইল ওই ব্যক্তিদের সমন পাঠানোর আগে জোর তোড়জোড় শুরু করে দিয়েছে এনসিবি।

 

জানা যাচ্ছে, এনসিবির দুই পদস্থ আধিকারিক কে পি এস মালহোত্রা এবং ডি জি আস্থানা বৈঠক শুরু করেছেন। বি টাউনের ওই হাই প্রোফাইল ব্যক্তিদের সমন পাঠানোর আগে সম্পূর্ণ প্রস্তুতি সেরে ফেলতে চাইছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসাররা। তবে এনসিবির সামনে রিয়া বলিউডের যে তারকা-সহ পরিচালক, প্রযোজকদের নাম নিয়েছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি।

 

এদিকে মাদক মামলায় শুক্রবারও জামিন পাননি রিয়া চক্রবর্তী, সৌভিক চক্রবর্তী, স্যামুয়েল মিরান্ডা এবং দীপেশ সাওয়ান্ত। ফলে রিয়াকে আপাতত বাইকুল্লা জেলেই থাকতে হচ্ছে।

 

Post Bottom Ad