গাড়িতে তুলে মহিলাকে হেনস্থার চেষ্টা, ভয়ানক কাণ্ডে অবাক কলকাতাবাসি - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, September 7, 2020

গাড়িতে তুলে মহিলাকে হেনস্থার চেষ্টা, ভয়ানক কাণ্ডে অবাক কলকাতাবাসি


রাতের কলকাতায় এক মহিলাকে জোর করে গাড়িতে তুলে নিয়ে যাওয়ার চেষ্টায় অবাক শহরের সাধারণ মানুষ। কিছুদিন আগেই ৩১ বছর বয়সী ওই মহিলার সঙ্গে অমিতাভ বোস নামে এক ব্যক্তির বন্ধুত্ব হয়। আর গতকাল রাতেই তারা আগে থেকেই প্ল্যান করে  দেখা করেন।

 

রাত সাড়ে আটটা নাগাদ অমিতাভ বোসের সঙ্গে দেখা করার পর তাঁরা দুজনে গাড়িতে চেপে রাস্তার এদিক-ওদিক ঘোরাঘুরি শুরু করেন। এই ঘটনার কিছুক্ষণ পরেই ওই মহিলা অমিতাভকে জানান তাকে বাড়ি ফিরতে হবে। তখনই অমিতাভ ওই মহিলাকে বাড়িতে নামাতে অস্বীকার করেন।

 

এরপরেই দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়, পরে কালিকপুরের কাছে অভ্যুদয় হাউজিং কমপ্লেক্স-এর সামনে ওই মহিলাকে শারীরিক নিগ্রহ করতে শুরু করে অমিতাভ। পরিস্থিতি বেগতিক বুঝে ওই মহিলা চিৎকার শুরু করে দেন। ওই মহিলার চিৎকার শুনে তাকে উদ্ধার করতে আসে পাশের গাড়িতে থাকা এক দম্পতি। তারাই অমিতাভের গাড়ি আটকায়।

 

তখনই সেই তরুণীকে গাড়ি  ফেলে পালায়। আর তাকে বাঁচাতে আক্রান্ত হন ওই প্রতিবাদী মহিলা। তিনি এখন রুবি হাসপাতালেই ভর্তি আছেন। খোদ কলকাতার বুকে এই ঘটনায় মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্নচিহ্ন তুলেছেন অনেকেই। অবশ্য তা নিয়ে কোন হেলদোল নেই প্রশাসনের।


Post Bottom Ad