অনুরাগের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ নিয়ে এবার মুখ খুললেন তার প্রথম পক্ষের স্ত্রী - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, September 21, 2020

অনুরাগের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ নিয়ে এবার মুখ খুললেন তার প্রথম পক্ষের স্ত্রী


যৌন হেনস্থার অভিযোগ ওঠার পর এবার পরিচালক অনুরাগ কাশ‍্যপের (anurag kashyap) পাশে দাঁড়ালেন তাঁর প্রথম স্ত্রী আরতি বাজাজ (aarti bajaj)। এটাকে অত‍্যন্ত ‘সস্তা স্টান্ট’ বলে অভিহিত করে তিনি বলেন অভিযোগটা শুনে তিনি হেসে ফেলেছিলেন।

সোশ‍্যাল মিডিয়ায় আরতি লেখেন, ‘আমি প্রথম স্ত্রী। অনুরাগ কাশ‍্যপ তুমি একজন রকস্টার। নারীদের ক্ষমতার জন‍্য যেভাবে কাজ করছো করতে থাকো ও তাদের জন‍্য এক সুরক্ষিত পরিবেশ গড়ে তোলো। আমাদের মেয়েকে এই পরিবেশে দেখতে চাই আমি। এই জগতে সততার আর কোনো মূল‍্য নেই, যারা প্রতিবাদ করে তাদের কেউ সমর্থন করে না। অন‍্যকে ঘৃণা করতে যে পরিমাণ শক্তি ব‍্যয় করা হয় সবাই যদি সেটা কাজে লাগায় তাহলে এই পৃথিবী আরও সুন্দর হয়ে উঠত।’

তিনি আরও লেখেন, ‘ এখনো পর্যন্ত আমার দেখা সবথেকে সস্তা স্টান্ট। প্রথমে আমি খুবই রেগে গিয়েছিলাম তারপর হেসে ফেলেছি কারন এর থেকে বড় মিথ‍্যে আর কিছু হয় না। আমার খারাপ লাগছে যে তোমাকে এসব সহ‍্য করতে হচ্ছে। এটাই ওদের সীমা। তুমি তোমার মাথা উঁচু রাখো ও প্রতিবাদ করতে থাকো। আমরা তোমাকে ভালবাসি।’

জোর করে শারীরিক সম্পর্ক স্থাপন করতে চাইছিলেন পরিচালক অনুরাগ কাশ‍্যপ। সম্প্রতি এমনই বিষ্ফোরক অভিযোগ করেন অভিনেত্রী পায়েল ঘোষ। পায়েলের কথায়, “আমি ওনার সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। পরের দিন উনি আমাকে অন‍্য ঘরে নিয়ে গিয়ে জোর করে আমার পোশাক খুলে ওনার পুরুষাঙ্গ আমার মধ‍্যে প্রবেশ করাতে চান। উনি বলেন এটা স্বাভাবিক। হুমা কুরেশি, রিচা চাড্ডা, মাহি গিল যারাই ওর সঙ্গে কাজ করেছেন সকলেই এটা করেছেন।”

পায়েল ঘোষ বলেন, “অনুরাগ দাবি করেন যখনই আমি ওদের ডাকি ওরা তৎক্ষণাৎ এসে আমাকে তৃপ্ত করে।” পায়েল জানান, তিনি প্রচন্ড অস্বস্তিতে পড়েছিলেন ওই পরিস্থিতিতে। পরেরদিন এসে সময় কাটানোর ছুতো দিয়ে সেদিন পালিয়ে যাওয়ার কথাও বলেন পায়েল। তিনি অভিযোগ করেন, যতদিন না পর্যন্ত তিনি বিষয়টাতে পুরোপুরি দাঁড়ি বসাতে পারতেন ততদিন পর্যন্ত তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক করেন পরিচালক।

অনুরাগ অবশ‍্য সব অভিযোগ অস্বীকার করেছেন। এমন কোনো কাজই তিনি করেন না এবং সমর্থন করেন না বলে জানিয়েছেন পরিচালক। তিনি আরও বলেন, তাঁকে চুপ করানোর জন‍্য যে এমনটা করা হবে তা তিনি জানতেন।

Post Bottom Ad