একাধিক প্রিপেড প্ল্যানের সঙ্গে বিনামূল্যে ডেটা কুপন দিচ্ছে এয়ারটেল - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, September 7, 2020

একাধিক প্রিপেড প্ল্যানের সঙ্গে বিনামূল্যে ডেটা কুপন দিচ্ছে এয়ারটেল


২১৯ টাকা বা তার বেশি রিচার্জ করলে বিনামূল্যে ডেটা কুপন দিচ্ছে এয়ারটেল। আপাতত নির্বাচিত গ্রাহকদের এই সুবিধা দিচ্ছে গুরুগ্রামের কোম্পানিটি। সম্প্রতি ২৮৯ টাকা, ৪৪৮ টাকা ও ৫৯৯ টাকা প্রিপেড প্ল্যান নিয়ে এসেছিল কোম্পানিটি। এই সব প্ল্যানের সঙ্গেই বিনামূল্যে ডেটা কুপন মিলবে। এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপ থেকে এই সুবিধা পাওয়া যাবে। এই তিনটি প্ল্যানের সঙ্গেই একাধিক ওটিটি সার্ভিস বিনামূল্যে পাওয়া যাবে। এক নজরে দেখে নিন কী কী সুবিধা মিলছে?

 

এয়ারটেল ২৮৯ টাকা প্রিপেড প্ল্যান

২৮৯ টাকা প্রিপেড প্ল্যানে প্রতিদিন ১.৫জিবি ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে থাকছে আনলিমিটেড কল আর প্রতিদিন ১০০ এসএমএস। ২৮৯ টাকা প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এই প্ল্যানের সঙ্গে এয়ারটেল এক্সট্রিম ও জি৫ প্রিমিয়াম সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে। এই প্ল্যানের সঙ্গে দুটি ডেটা কুপন বিনামূল্যে পাওয়া যাবে। প্রত্যেক কুপনে ১জিবি অতিরিক্ত ডেটা থাকবে। কুপনের ভ্যালিডিটি ২৮ দিন।

 

এয়ারটেল ৪৪৮ টাকা প্রিপেড প্ল্যান

৪৪৮ টাকা প্ল্যানের সঙ্গে ডিজনি প্লাস হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে। এই প্ল্যানের সঙ্গে প্রতিদিন ৩জিবি ডেটা দিচ্ছে এয়ারটেল। সঙ্গে থাকছে আনলিমিটেড কল ও প্রতিদিন ১০০ এসএমএস ব্যবহারের সুবিধা। ২৮দিন ভ্যালিডিটির এই প্ল্যানের সঙ্গে এয়ারটেল এক্সট্রিম সার্ভিস বিনামূল্যে ব্যবহার করা যাবে। এই প্ল্যানের সঙ্গে দুটি ডেটা কুপন বিনামূল্যে পাওয়া যাবে। প্রত্যেক কুপনে ১জিবি অতিরিক্ত ডেটা থাকবে। কুপনের ভ্যালিডিটি ২৮ দিন।

 

এছাড়াও ২৪৯ টাকা, ২৭৯ টাকা, ২৮৯ টাকা, ২৯৮ টাকা, ৩৪৯ টাকা ও ৩৯৮ টাকা প্ল্যানের গ্রাহকরাও বিনামূল্যে দুটি ডেটা কুপন পাবেন। প্রত্যেক কুপনে ১জিবি অতিরিক্ত ডেটা থাকবে। কুপনের ভ্যালিডিটি ২৮ দিন।

 

এয়ারটেল ৫৯৯ টাকা প্রিপেড প্ল্যান

এই প্ল্যানের সঙ্গেই ডিজনি প্লাস হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন বিনামূল্যে দিচ্ছে এয়ারটেল। সঙ্গে থাকছে আনলিমিটেড কল ও প্রতিদিন ৩জিবি ডেটা এবং ১০০ এসএমএস ব্যবহারের সুবিধা। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। সঙ্গে থাকছে এয়ারটেল এক্সট্রিম সার্ভিস। এই প্ল্যানের সঙ্গে বিনামূল্যে মিলবে ৪টি ১জিবি ডেটা কুপন। প্রত্যেক কুপনের ভ্যালিডিটি ৫৬ দিন।

 

Post Bottom Ad