চেন্নাইয়ের পর করোনার থাবা দিল্লি ক্যাপিটালসে, চিন্তায় বাকি ফ্রাঞ্চাইজি গুলি - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, September 7, 2020

চেন্নাইয়ের পর করোনার থাবা দিল্লি ক্যাপিটালসে, চিন্তায় বাকি ফ্রাঞ্চাইজি গুলি


ফের করোনার থাবা আইপিএলে (IPL)! চেন্নাই সুপার কিংস এর পর এবার করোনা থাবা বসালো আইপিএলের অপর এক ফ্রাঞ্চাইজি দিল্লি ক্যাপিটালসে। দিল্লি ক্যাপিটালস দলের সহকারি ফিজিওথেরাপিস্টের শরীরে ধরা পড়ল করোনা ভাইরাস। রবিবার দিল্লি ক্যাপিটালস দলের তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, দুবাই পৌঁছানোর পর সেই ব্যক্তির দু’বার করোনা পরীক্ষা করা হয়েছিল। সেই দু’বার পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছিল তবে তৃতীয়বার করোনা পরীক্ষা হলে সেই ফলাফল পজিটিভ আসে। আপাতত তাকে 14 দিনের কোয়ারেন্টিনে রাখা হয়েছে এরপর আরও দুবার করোনা পরীক্ষা করা হবে তার।

 

এছাড়া দিল্লি তরফে জানানো হয়েছে সেই ফিজিওথেরাপিস্ট দুবাই পৌঁছানোর পর দিল্লির কোন ক্রিকেটারের সংস্পর্শে আসে নি। তাই এই নিয়ে দলের মধ্যে কোনো সংশয় নেই। তাকে 14 দিন কোয়ারেন্টিনে রেখে চিকিৎসা করানো হবে, মনে করা হয়েছে তিনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন।

 

চেন্নাই সুপার কিংস এর পর দিল্লি ক্যাপিটালস দলেও এই ভাবে করোনার হানা আইপিএলের বাকি ফ্রাঞ্চাইজি দল গুলিকে চিন্তায় রাখছে। যদিও এই নিয়ে খুব একটা মাথা ঘামাত নারাজ বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। তারা ইতিমধ্যে শারজার ভয়ঙ্কর গরমের মধ্যেও চুটিয়ে অনুশীলন চালিয়ে যাচ্ছে।

Post Bottom Ad