নবাব পরিবারে আসছে নতুন সদস্য, ফের গর্ভবতী হলেন করিনা কাপুর - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, August 13, 2020

নবাব পরিবারে আসছে নতুন সদস্য, ফের গর্ভবতী হলেন করিনা কাপুর

 

এবার নবাব পরিবারে আগমন ঘটতে চলেছে এক নতুন অতিথির। কারণ এবার করিনা কাপুর হলেন দ্বিতীয়বার গর্ভবতী। আর এই খুশির খবর দুই জনে মিলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করেছেন। তারা গতকাল বুধবার এই কথা স্যোশাল মিডিয়ায় শেয়ার করেছেন, আর সেখানে তারা লিখেছেন, আমাদের পরিবারে হতে চলেছে নতুন সদস্যের আগমন। তাই আপনাদের ভালোবাসা ও আশীর্বাদ পেয়ে আমরা খুশি, এই খুশির খবর আপনাদের সবার সাথে ভাগ করে নিতে পেরে আমরা খুবই খুশি।

 

আসলে কোনো খবরই তো চাপা থাকে না বলিউডে, অনেক দিন থেকেই কান পাতলে শোনা যাচ্ছিল করিনা কাপুর মা হতে চলেছে। কিন্তু তাদের তরফ থেকে কোনোভাবেই কিছু জানানো হয় নি। এই নিয়ে সবাইকে প্রশ্ন করা হলে এড়িয়ে গেছে তারা। কিন্তু করিনার বাবা রনধীর কাপুর এই নিয়ে বলেছেন, এটা যদি সত্যি হয় তাহলে খুবই খুশির খবর। কারণ বাড়িতে দুটি বাচ্চা একসাথে খেলাধূলা করবে।

 

এবার জল্পনাটাই বাস্তবে পরিণত হয়ে গেলো, এবার সত্যি তৈমুরের ভাই অথবা বোন কেউ না কেউ আসতে চলেছে নবাব পরিবারে। ২০১২ সালে সইফ করিনা বিয়ে করেছিল, তার ৪ বছর পরেই ২০১৬ সালেই তাদের পরিবারে আসে নতুন এক অতিথি। তৈমুর আলি খান। এই নাম নিয়ে কম জলঘোলা হয় নি, কিন্তু পরে সেটা থেমে গেলেও, তৈমুরকে নিয়ে যে জল ঘোলা হয়েছিল সেটা কম কোথায়। এবার সেই পরিবারেই আরেক নতুন অতিথির আগমন, যা নবাব পরিবারে খুশির জোয়ার এনে দিয়েছে।

 

Post Bottom Ad