জিও সংস্থা নিয়ে এলো দুর্দান্ত সুযোগ, জিওর নতুন ফিচার ফোন মাত্র 141 টাকা - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, August 14, 2020

জিও সংস্থা নিয়ে এলো দুর্দান্ত সুযোগ, জিওর নতুন ফিচার ফোন মাত্র 141 টাকা


জন্মাষ্টমী উপলক্ষে ভারতের জনপ্রিয় টেলিকম সংস্থার রিলায়েন্স জিও (Reliance jio) নিয়ে এলো দুর্দান্ত অফার। আর এই দুর্দান্ত অফার এর দরুন এখন জিও ফোন টু (jio phone 2) পাওয়া যাবে মাসিক কিস্তিতে যেখানে মাসিক প্রিমিয়াম (monthly premium) পড়বে 141 টাকা। এক্ষেত্রে জন্মাষ্টমী উপলক্ষে এই মাসিক EMI সিস্টেম এর সুযোগটি নিয়ে এসেছে মুকেশ আম্বানির সংস্থা। যারা জানেন না তাদের উদ্দেশ্যে বলে রাখি এই জিও ফোন টু এর দাম রয়েছে 2,999 টাকা, কিন্তু এই গোটা মূল্যটি আপনাকে একেবারে দিতে হচ্ছে না বরং প্রতি মাসে মাসে 141 টাকার কিস্তির দরুন পেয়ে যাচ্ছেন আপনি এই ফোনটি।

তবে এটি পেতে গেলে শর্ত রয়েছে একটি,আর এই শর্তের ব্যাপারে উল্লেখ করা রয়েছে জিওর নিজস্ব ওয়েবসাইটে যেখানে জানানো হয়েছে শুধুমাত্র ক্রেডিট কার্ডের (credit card) মাধ্যমে মিলবে এই ফোন, আর একবার অর্ডার দিলে 3 থেকে 5 দিনের মধ্যে জিও ফোন টু আপনার ডেলিভেরি অ্যাড্রেসে (delivery address) ডিলিভারি হয়ে যাবে।শুধু তাই নয় এক্ষেত্রে সংস্থা আরো জানিয়েছে এই ফোনটি একবার পাওয়ার পর জিও রিটেলার কিংবা জিও স্টোর থেকে সিম কার্ড নিয়ে নিতে হবে।

এর পাশাপাশি আরও কিছু সুবিধা দিচ্ছে জিও সংস্থা যেখানে বলা হয়েছে এই ফোনে 99 টাকা রিচার্জ করলে 28 দিনের মেয়াদে 14 জিবি ডাটা মিলবে সঙ্গে মিলবে 300 টি SMS এর সুবিধা। পাশাপাশি থাকছে জিওর সমস্ত অ্যাপ ( jio app) ব্যবহারের সুবিধা বিনামূল্যে, সাথে থাকছে ফ্রি ভয়েস কলের সুবিধা। যেমনটা আমরা জানি 2017 সালে জিও তরফ থেকে এই ফোনটিতে লঞ্চ করা হয়েছিল যেখানে এই ফোনটির মধ্যে রয়েছে ডুয়েল সিম (dual sim card) ব্যবহার করার সুবিধা সাথে রয়েছে অন্যান্য ফিচার ফোনের মত একাধিক সুবিধা। এছাড়া এই ফোনে রয়েছে ফুল কি-বোর্ডের ব্যবস্থার পাশাপাশি বড় ডিসপ্লেও।

এই ফোনটির মধ্যে রয়েছে 2.4 ইঞ্চি ডিসপ্লের সাথে রয়েছে 512mb ram এর ব্যবস্থা। তার পাশাপাশি রয়েছে 4gb ইন্টারনাল স্টোরেজ অথবা ফোন স্টোরেজঃ। তবে 4gb ইন্টার্নাল স্টোরেজ এর ব্যবস্থা থাকলেও এর মধ্যে রয়েছে মেমোরি কার্ড লাগানোর ব্যবস্থা অর্থাৎ আপনি আপনার প্রয়োজন মত ব্যাবহার করতে পারবেন মেমোরি কার্ড।তাছাড়া এই ফোনে রয়েছে 2 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সঙ্গে রয়েছে একটি ভিজিয়ে ফোন ক্যামেরা রও ব্যবস্থা। যেহেতু এটি ফিচারস ফোন সেহেতু এর মধ্যে রয়েছে GPS, Bluetooth, FM radio এর ব্যবস্থাও। তাছাড়া এই ফোনে রয়েছে এইচডি ভিডিও কলিং এর সুবিধা। আর এই ফোনটিকে আরও আকর্ষণীয় করে তুলতে এর মধ্যেই রয়েছে চব্বিশটি ভারতীয় ভাষা সাপোর্টের সুবিধা।তার পাশাপাশি এই ফোনের মধ্যেই রয়েছে হোয়াটসঅ্যাপ, ফেসবুক, ইউটিউব ব্যবহারেরও সুবিধা।

Post Bottom Ad