করোনা: একদিনে আক্রান্ত ৬৪,৫৫৩ জন, মৃত্যু এক হাজারেরও বেশি মানুষের - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, August 14, 2020

করোনা: একদিনে আক্রান্ত ৬৪,৫৫৩ জন, মৃত্যু এক হাজারেরও বেশি মানুষের


দেশে ক্রমাগত বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। ২৪ ঘন্টায় দেশে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬৪,৫৫৩। একদিনে মৃত্যু হয়েছে ১,০০৭ জনের।

শুক্রবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী, দেশে এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৪,৬১,১৯০। তার মধ্যে সুস্থ হয়েছেন ১৭,৫১,৫৫৫ জন। মৃত্যু হয়েছে ৪৮,০৪০ জনের। অর্থাৎ, দেশে করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ৬,৬১,৫৯৫।

করোনা আক্রান্তের সংখ্যার নিরিখে সবার ওপরে রয়েছে মাহারাষ্ট্র। সেখানে এখনও পর্যন্ত ৫,৬০,১২৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। যার মধ্যে সুস্থ হয়েছেন ৩,৯০,৯৫৮ জন। মৃত্যু হয়েছে ১৯,০৬৩ জনের। অর্থাৎ, সেখানে করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ১,৫০,১০৫।

পরিসংখ্যান অনুযায়ী, মহারাষ্ট্রের পরই রয়েছে তামিলনাড়ু। সেখানে করোনা আক্রান্তের সংখ্যা ৩,২০,৩৫৫। সুস্থ হয়েছে ২,৬১,৪৫৯। মৃত্যু হয়েছে ৫,৩৯৭ জনের। সেখানে করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ৫৩,৪৯৯।

এরপর রয়েছে অন্ধ্রপ্রদেশ। সেখানে করোনা আক্রান্ত ২,৬৪,১৪২। সুস্থ হয়েছেন ১,৭০,৯৮৪ জন। মৃত্যু হয়েছে ২,৩৭৮ জনের। সেখানে করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ৯০,৭৮০।

কর্ণাটকে করোনা আক্রান্ত ২,০৩,২০০। সুস্থ হয়েছেন ১,২১,২৪২ জন। মৃত্যু হয়েছে ৩,৬১৩ জনের। সেখানে করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ৭৮,৩৪৫।

পাশাপাশি কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের তথ্য অনুযায়ী, করোনা আক্রান্তের সংখ্যার নিরিখে পশ্চিমবঙ্গ রয়েছে দেশে সপ্তম স্থানে। এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ১,০৭,৩২৩ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৭৮,৬১৭ জন। মৃত্যু হয়েছে ২,২৫৯ জনের। সেখানে করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ২৬,৪৪৭ জন।

Post Bottom Ad