শরীরের তিল দেখে বোঝা যায় আপনার অর্থ ভাগ্য, জেনে নিন সব খুঁটিনাটি তথ্য - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, August 13, 2020

শরীরের তিল দেখে বোঝা যায় আপনার অর্থ ভাগ্য, জেনে নিন সব খুঁটিনাটি তথ্য

 

অনেক সময় জ্যোতিষ শাস্ত্রে জন্মের তারিখ এবং সময় না জেনেও ভবিষ্যৎ বলে দেওয়া যায় শুধুমাত্র হাতের রেখা বা শরীরের তিল দেখে। জ্যোতিষ বিজ্ঞান বলছে, শরীরের বিভিন্ন স্থানে তিল এর মাহাত্ম্য বিভিন্ন। কোন কোন সময় তার শুভ প্রভাব বা কখনো অশুভ প্রভাব পড়তে পারে আপনার জীবনের ওপর। খনার বচন অনুযায়ী সমস্ত পুরুষের শরীরে ডান দিকে এবং মেয়ের শরীরে বাঁদিকে তিল থাকা শুভ। এবারে জেনে নেওয়া যাক শরীরের কোন কোন স্থানে তিল থাকলে আপনার ভবিষ্যৎ কেমন হবে।তবে মাথা দিয়ে শুরু করা যাক। মাথার মাঝখানে তিল থাকা ভালোবাসার প্রতীক।ডান দিকে যদি তিল থাকে তাহলে সেই ব্যক্তি কোন এক বিশেষ বিষয়ে পাণ্ডিত্য লাভ করতে পারেন, আবার কারোর মাথায় বাঁদিকে যদি তিল থাকে, তাহলে তার দ্বারা অর্থের অপচয় হবে।মাথার ডান দিকে তিল ধন এবং বুদ্ধির চিহ্ন। তাই মাথার ডান দিকে তিল কে সব সময় শুভ বলে মনে করা হয়।

 

যাদের চোখের মণিতে তিল থাকে, তারা কিছুটা ভাবুক প্রকৃতির হন। ডান চোখের মণিতে তিল থাকলে সংশ্লিষ্ট ব্যক্তির বিচারধারা খুবই উচ্চ মার্গের হয়।এবার আসা যাক ভুরুতে। ডান ভ্রুতে তিল থাকলে দাম্পত্য জীবন সুখের হয়, আবার ডান ভ্রুতে যদি থাকে তাহলে দাম্পত্য কলহ বাঁধে। তবে যেকোনো ভ্রুতে যদি তিল থাকে তার একটি শুভ লক্ষণ রয়েছে, তারা প্রায়শঃই ভ্রমণ করতে পারেন। খুব কম মানুষের চোখের পাতায় তিল থাকে।কোনো ব্যক্তির চোখের পাতায় যদি তিল থাকে, তাহলে সেই ব্যক্তি অনেক বেশি সংবেদনশীল হয়।কানে তিল থাকা ব্যক্তি দীর্ঘায়ু হন। স্ত্রী বা পুরুষের মুখমন্ডলের আশেপাশে যদি তিল থাকে, তাহলে সেই ব্যক্তি সুখী এবং ভদ্র হন।মুখে যে কোন অংশে তিল থাকলে সেই ব্যক্তি ভাগ্যে ধনী হন। সেই সঙ্গে তার জীবন সঙ্গী বা সঙ্গিনী খুবই সুখী হন।

 

নাকে তিল থাকলে ব্যক্তি প্রতিভাবান এবং সুখী ব্যক্তি হবেন। যে নারীর নাকে তিল থাকে থাকে সৌভাগ্যবতী বলে মনে করা হয়।বেশিরভাগ নারীকে দেখতে পাওয়া যায় ঠোঁটের নিচে কৃতিম তিল তৈরি করতে, নারীরা মনে করেন এতে তাদের সৌন্দর্য বৃদ্ধি হয়। যে সমস্ত ব্যক্তির ঠোঁটের উপরের দিকে তিল রয়েছে তাদের হৃদয় ভালবাসায় ভরপুর থাকে, সাথে এদের যৌন ইচ্ছা প্রবল হয়।তবে তিল যদি ঠোঁটের নিচে থাকে তাহলে ব্যক্তির জীবনে সবসময় দারিদ্র্য থাকে।

 

বাঁ গালে কালো তিল থাকলে সেই ব্যক্তি নির্ধন হয়, তবে ডানদিকে কালো তিল ব্যক্তিকে ধনী করে।ডান কাঁধে তিল ব্যক্তিকে করে দৃঢ়চেতা, আবার ডান দিকে তিল থাকলে মানুষ হয় রেগে যায়।হাতের বিভিন্ন অংশে তিল মানুষকে ভবিষ্যৎ জীবনে বিভিন্ন দিকে নিয়ে যেতে পারে। ডান হাতে তিল থাকলে তারা শক্তিশালী হয়, আবার ডান হাতে তিল থাকলে তারা ধনী হন।


বাঁ হাতের মানুষকে অনেক বেশি টাকা খরচ করিয়ে দিতে পারে। আমার বাঁ হাতের পেছনের দিকে তিল থাকলে সেই ব্যক্তি খুবই বিপদ প্রকৃতি হন। এছাড়াও কোন ব্যক্তির শরীরে সব মিলিয়ে যদি ভারতীর বেশিদিন থাকে তা অশুভ ইঙ্গিত দিতে পারে। তাকে আজীবন দারিদ্রতার সম্মুখীন হতে হয়, সুখ শান্তি থাকে না তার জীবনে।

 

Post Bottom Ad