BREAKING: অমিত শাহের করোনা রিপোর্ট নেগেটিভ, হোম আইসোলেশনে থাকবেন আরও কিছুদিন - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, August 14, 2020

BREAKING: অমিত শাহের করোনা রিপোর্ট নেগেটিভ, হোম আইসোলেশনে থাকবেন আরও কিছুদিন

 

করোনা রিপোর্ট নেগেটিভ এল স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের। শুক্রবার নিজেই টুইট করে একথা জানালেন অমিত শাহ। চিকিৎসকের পরামর্শে আপাতত তিনি কয়েকদিন হোম আইসোলেশনে থাকবেন বলে জানা গিয়েছে।

বর্তমানে দিল্লির নিকটবর্তী গুরগাঁওয়ের একটি বেসরকারি হাসপাতালে রয়েছেন অমিত শাহ। তিনি টুইটারে লেখেন, আজ আমার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। আমি ঈশ্বরকে ধন্যবাদ জানাই এবং যারা আমাকে এবং আমার পরিবারকে আশীর্বাদ করেছেন, তাঁদের প্রতি এই মুহূর্তে আমি আন্তরিকভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি। চিকিৎসকদের পরমর্শে আরও কিছুদিন আইসোলেশনে থাকব।

একই সঙ্গে চিকিৎসক স্বাস্থ্যকর্মীদেরও ধন্যবাদ জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী। তাঁদের উদ্দেশ্যে তিনি লেখেন, মেদান্ত হাসপাতালের যে সব চিকিৎসক স্বাস্থ্যকর্মীরা আমাকে করোনা সংক্রমণের সঙ্গে লড়তে সাহায্য করেছেন এবং যারা আমার চিকিৎসা করেছে তাঁদের ধন্যবাদ জানাই।

অগস্টের তারিখ অমিত শাহের করোনা আক্রান্ত হওয়ার খবর জানা যায়। টুইটারে তিনি লিখেছিলেন, গত কয়েকদিন ধরে করোনার উপসর্গ দেখা দেওয়ায় টেস্ট করান তিনি। তাঁর রিপোর্ট পজিটিভ এসেছে। তিনি জানিয়েছেন যে তাঁর শারীরিক অবস্থা ভালোই আছে। তবু, চিকিৎসকের পরামর্শে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

করোনায় আক্রান্ত হয়ে পড়ার কারণে রাম মন্দিরের ভূমি পূজাতেও উপস্থিত থাকতে পারেননি তিনি। তবে রাম মন্দিরের ভূমি পূজা হয়ে যাওয়ার পরে প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসা করেন তিনি।

Post Bottom Ad