সঞ্জয় দত্তের ক্যান্সার প্রসঙ্গে মুখ খুললেন স্ত্রী মান্যতা, দেখে নিন কি বললেন তিনি - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, August 13, 2020

সঞ্জয় দত্তের ক্যান্সার প্রসঙ্গে মুখ খুললেন স্ত্রী মান্যতা, দেখে নিন কি বললেন তিনি

 

ফের আরো একবার ধাক্কা খেতে হল বলিউড ইন্ডাস্ট্রিকে। সম্প্রতি নিঃশ্বাসের কষ্ট নিয়ে লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন বলিউডের অন্যতম অভিনেতা সঞ্জয় দত্ত। প্রাথমিকভাবে মনে করা হয়েছিল তাই নিয়ে করোনা আক্রান্ত। কিন্তু পরে পরীক্ষা করে যা জানা যায়, তা আরো ভয়ঙ্কর। ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়েছেন অভিনেতা সঞ্জয় দত্ত। বলিউডের মুন্না ভাই ক্যান্সারের স্টেজ থ্রিতে রয়েছেন।মঙ্গলবার এই রিপোর্ট প্রকাশের পরই স্বাভাবিকভাবেই মন খারাপ তার পরিবার এবং অনুরাগীদের। সঞ্জয়ের শারীরিক অসুস্থতা নিয়ে সম্প্রতি তার স্ত্রী মান্যতা দত্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন।

 

তিনি বিজ্ঞপ্তির মাধ্যমে বলেছেন যে, “এর আগেও আমাদের ভগবানের কাছে নানারকম পরীক্ষা দিতে হয়েছে। পূর্ববর্তী অভিজ্ঞতা থেকেই বলছি, এই পরীক্ষাতেও আমরা সফল হব”। তিনি আরো বলেছেন যে, “যারা সঞ্জয় দত্তের দ্রুত আরোগ্য কামনা করেছেন তাদের সকলকে আমি এবং আমার পরিবারের তরফ থেকে ধন্যবাদ জানাই। এই সময়টিতে আমাদের প্রচুর মানসিক শক্তি এবং সকলের সহযোগিতা দরকার”।

 

কোন রকমের গুজবে কান দিতে বারণ করছেন সঞ্জয় স্ত্রী মান্যতা। প্রয়োজনে সঞ্জয় অনুরাগীদের কাছে তিনি প্রার্থনা করার অনুরোধ করেছেন তিনি। তিনি জানিয়েছেন, “আমি সকলের কাছে অনুরোধ করছি তারা কেউ যেন গুজবে কান না দেন। এই সময় আপনার সকলকে আমাদের প্রয়োজন। আপনার এই ভাবেই ভালোবেসে পাশে থাকুন। সঞ্জু এবং আমাদের গোটা পরিবার চিরকাল যোদ্ধাদের মতো লড়াই করে এসেছি। তাই ঈশ্বর আমাদের জন্য আরেকটি পরীক্ষার ব্যবস্থা করেছেন। আশা করি এই পরীক্ষাতেও আমরা সফল হব”।
গত সপ্তাহের শেষে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে সঞ্জয় দত্ত ভর্তি হয়েছিলেন শ্বাসকষ্ট নিয়ে। পরের দিনই করোনা রিপোর্ট নেগেটিভ আশায় তিনি বাড়ি ফিরে আসেন।বাড়ি ফিরে আসার সময় হাসপাতাল থেকে তিনি টুইট করে তার অনুরাগীদের জানান যে,তার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে সুস্থ হয়ে তিনি শীঘ্রই বাড়ি ফিরবেন।

 

মঙ্গলবার ফের তিনি কিছু টেস্ট করানোর জন্য হাসপাতালে যান। এরপরই তিনি জানান যে চিকিৎসা করানোর জন্য আপাতত কাজ থেকে বিরতি নিচ্ছেন তিনি, কিন্তু সেই চিকিৎসা যে মারণ রোগ হবে তা হয়তো কেউ ভাবেনি। সঞ্জয় এই মারণ রোগের চিকিৎসার জন্য আপাতত সপরিবারে আমেরিকায় পাড়ি দিচ্ছেন। সঞ্জয় দত্ত তার অনুরাগীদের উদ্দেশ্য করে লিখেছেন, “বন্ধুরা আমি একটি ছোট্ট বিরতি নিচ্ছি চিকিৎসার জন্য। আমার পাশে সব সময় আছে আমার পরিবার ও বন্ধুরা। তার সঙ্গে আপনাদেরও আমার পাশে দরকার। খুব তাড়াতাড়ি আমি ফিরে আসব এই আশাই করি”।

 

সঞ্জয় দত্তের শারীরিক অসুস্থতার কথা মিডিয়ায় ছড়িয়ে যাওয়ার পরেই অনুরাগীরা তার জন্য প্রার্থনা করতে শুরু করেছেন। কিছুদিন আগেই ক্যান্সারে চলে গেছে সকলের প্রিয় অভিনেতা ইরফান খান ও প্রবাদপ্রতিম অভিনেতা ঋষি কাপুর। এরপর এই মারণ রোগের শিকার হয়ে আর কোন অভিনেতাকে হারাতে চান না কেউ।

 

Post Bottom Ad