সুশান্তের মৃত্যু তদন্তের সব রিপোর্ট ৩ দিনের মধ্যে জমা দিন, মহারাষ্ট্র সরকারকে নির্দেশ সুপ্রিম কোর্টের - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Wednesday, August 5, 2020

সুশান্তের মৃত্যু তদন্তের সব রিপোর্ট ৩ দিনের মধ্যে জমা দিন, মহারাষ্ট্র সরকারকে নির্দেশ সুপ্রিম কোর্টের


সময় বেশী নেই, কারণ আজ সুপ্রিমকোর্টের তরফ থেকে নির্দেশ দিয়ে দিয়েছে, আগামী ৩ দিনের মধ্যেই যাতে গত ৫৫ দিন থেকে করে আসা সুশান্ত সিং এর মৃত্যু নিয়ে তদন্তের সব রিপোর্ট জমা দেওয়া হয় সুপ্রিমকোর্টে। দুই রাজ্যের পুলিশ বিহার ও মহারাষ্ট্র পুলিশের মধ্যে যে তরজা শুরু হয়েছিল, সেটাকে নিয়েই এবার নির্দেশ দিল শীর্ষ আদালত।

 

আজ বুধবার সবা নজর সুপ্রিমকোর্টের এই শুনানির ওপরেই ছিল, আর সেখানেই আজ বিহার পুলিশের পক্ষে থেকেই নির্দেশ দিয়েছে শীর্ষ আদালত। আজ বুধবার এই মামলার শুনানি দেওয়া ঠিকই, কিন্তু ফের আগামী সপ্তাহে ফের শুনানি দেওয়া হবে এই মামলার। সুশান্তের পরিবার ও আইনজীবী মুম্বাই পুলিশের বিরুদ্ধে অভিযোগ তুলেছিল প্রমাণ লোপাট করার।আর সেটা নিয়েই উঠেছে প্রশ্ন, এবার সেটা সামনে রেখেই এই নির্দেশ শীর্ষ আদালতের।

 

অনেক দিন থেকেই সুশান্তের পরিবার চাইছিল এই তদন্ত হোক সিবি আই এর দ্বারা। তার জন্য বিহার সরকারের কাছে আর্জি জানায় তারা, বিহার সরকার কেন্দ্রের কাছে সেই খবর জানাতেই, কেন্দ্র অনুমোদন দিয়ে দেয়। আর তার ফলেই এখন সব কিছুই যে সিবি আই এর হাতে চলে যাবে সবটাই স্পষ্ট। এই নিয়ে টুইট করেছেন সুশান্তের দিদি, তিনি জানায়, এবার সুবিচার হবে। কারণ শীর্ষ আদালতের ডিভিশন বেঞ্চের তরফ থেকে তরফ থেকে বলা হয়েছে, আগামী কিছুদিনের মধ্যেই সুশান্তের মৃত্যুর তদন্ত ভার হাতে তুলে নেবে কেন্দ্রীয় গোয়ান্দা বাহিনী, আর এই সিদ্ধান্তে অভিনেতার পরিবার অনেকটাই খুশি।

Post Bottom Ad