একাধিক বাসিন্দা করোনা আক্রান্ত, সিল করা হল লতা মঙ্গেশকরের বিল্ডিং - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, August 31, 2020

একাধিক বাসিন্দা করোনা আক্রান্ত, সিল করা হল লতা মঙ্গেশকরের বিল্ডিং

 


সিল করে দেওয়া হল সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের (lata mangeshkar) বিল্ডিং। দক্ষিণ মুম্বইয়ের পেডর রোডের ‘প্রভুকুঞ্জ’ বিল্ডিংয়ে থাকেন লতা। বৃহন্মুম্বই মিউনিসিপ‍্যাল কর্পোরেশনের (BMC) তরফে সিল করে দেওয়া হয়েছে সেই বিল্ডিং। জানা গিয়েছে, বিল্ডিংয়ের কয়েকজন বাসিন্দার করোনা পজিটিভ পাওয়া গিয়েছে। এরপরেই বিএমসি সিল করে দেয় বিল্ডিং।

 

সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, বিল্ডিংয়ের ৫-১১ জন বাসিন্দা করোনায় আক্রান্ত। এই খবর পাওয়ার পরেই বিএমসির তরফে সিল করে দেওয়া হয় বিল্ডিং। কিন্তু এ সম্পর্কে বিস্তারিত কিছুই জানা যায়নি। তবে লতা মঙ্গেশকর সহ তাঁর পরিবারের সকলেই সুস্থ আছেন বলে জানা গিয়েছে।

 

শনিবার লতা মঙ্গেশকরের পরিবারের তরফে একটি বিবৃতিতে বলা হয়, ‘আমাদের পরিবারের সদ‍স‍্যদের নিয়ে কোনও রকম গুজবে কান দেবেন না। আমরা সকলে মিলে সতর্কতামূলক ব‍্যবস্থা গ্রহণ করেছি। বিশেষত বিল্ডিংয়ের প্রবীন নাগরিকদের সুস্থতা ও নিরাপত্তার জন‍্য একে অপরকে সাহায‍্য করছি। ঈশ্বরের কৃপা ও সকলের শুভকামনায় পরিবারের সবাই সুস্থ রয়েছেন।’

 

বিবৃতিতে আরও বলা হয়েছে, ‘শনিবার সন্ধ‍্যা থেকেই বহু মানুষ ফোন করে জানতে চেয়েছেন আমাদের বিল্ডিং সিল করা হয়েছে কিনা। বিল্ডিং কর্তৃপক্ষ ও বিএমসি মিলে করোনা পরিস্থিতির শুরুতেই বিল্ডিং সিল করে দিয়েছিল। অনেক প্রবীন নাগরিক থাকায় এই ব‍্যবস্থা বাধ‍্যতামূলক। এমনকি এবছর গণেশ পূজাও সামাজিক দূরত্ব মেনে পরিবারের মধ‍্যে করা হয়েছে।’

 

এর আগে বচ্চন পরিবারের সদস‍্যদের করোনা ধরা পড়ায় সিল করা হয়েছিল অমিতাভের বাংলো জলসা। বর্ষীয়ান অভিনেত্রী রেখার নিরাপত্তারক্ষীর করোনা ধরা পড়ায় তাঁর বাংলোও সিল করে দেওয়া হয়েছিল বিএমসির তরফে। তবে রেখা সুস্থ ছিলেন বলেই জানা গিয়েছিল।

 

Post Bottom Ad