এবার বার্সেলোনার জার্সিতে মেসির পাশে খেলতে দেখা যাবে রোনাল্ডোকেও! বাড়ছে জল্পনা - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, August 13, 2020

এবার বার্সেলোনার জার্সিতে মেসির পাশে খেলতে দেখা যাবে রোনাল্ডোকেও! বাড়ছে জল্পনা

 

ফুটবলপ্রেমীদের বহু দিনের স্বপ্ন কি এতদিনে সফল হতে চলেছে? এবার কি তাহলে এক ক্লাবের জার্সি গায়ে এক দলের হয়ে খেলতে দেখা যাবে মেসি এবং রোনাল্ডোকে? এবার তেমনই একটা সম্ভাবনা তৈরি হয়েছে বলে দাবি বিশ্বখ্যাত ফুটবল সাংবাদিক গুইলেম বালাগের। ওই সাংবাদিক নিজের সূত্রকে উদ্ধৃত করে দাবি করছেন, সব ঠিক থাকলে আগামী মরশুমে বার্সেলোনার হয়ে খেলতে দেখা যেতে পারে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে (Cristiano Ronaldo)। হ্যাঁ, ঠিকই পড়ছেন, বার্সেলোনার জার্সি গায়ে একসঙ্গে খেলতে পারেন মেসি এবং রোনাল্ডো।

 

রোনাল্ডো আপাতত খেলছেন ইটালির ক্লাব জুভেন্তাসে (Juventus )। বছর দুই আগে রিয়াল মাদ্রিদ থেকে মোটা অঙ্কের চুক্তিতে রোনাল্ডোকে সই করায় জুভে। ইচ্ছা ছিল রোনাল্ডোর কাধে ভর করে চ্যাম্পিয়ন্স লিগ জেতার। কিন্তু গত ২ মরশুমে ওল্ড লেডির সেই স্বপ্ন পূরণ হয়নি। চ্যাম্পিয়ন্স লিগে তাঁদের শিকে ছেড়েনি। রোনাল্ডো ব্যক্তিগতভাবে ভাল পারফর্ম করলেও দলকে ইউরপের সবচেয়ে বড় টুর্নামেন্টের চ্যাম্পিয়ন করতে পারেননি। মুশকিল হল, করোনা ভাইরাসের জন্য এবার বিশ্বজুড়েই মন্দার আবহাওয়া। যার প্রভাব পড়েছে ফুটবল বাজারেও। জুভেন্তাসও করোনার মারে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত। তাই তাঁরা নাকি চাইছে দলের সবচেয়ে দামি তারকা সিআর সেভেনকে বিদায় দিতে। তাতে অন্তত রোনাল্ডোর বিরাট বেতন তাঁদের দিতে হবে না। বরং সেই টাকায় একজন স্ট্রাইকারকে সই করাতে পারবে।

 

শোনা যাচ্ছে, জুভেন্তাসের থেকে প্রথমে রোনাল্ডকে কেনার ব্যপারে আগ্রহ দেখিয়েছিল ইন্টার মিলান। কিন্তু এই মুহূর্তে তাঁদেরও আর্থিক সামর্থ্য নেই। তাই জুভেন্তাস নাকি বার্সেলোনার (Barcelona) সঙ্গে যোগাযোগ করেছে, পর্তুগিজ মহাতারকাকে বিক্রির জন্য। এই মরশুমে এমনিতেই বার্সার আক্রমণভাগকে জৌলুশহীন মনে হয়েছে। তাছাড়া সুয়ারেজ, গ্রিজম্যানরাও ছন্দে নেই। তাই বার্সা রোনাল্ডোর প্রতি আগ্রহ দেখালে অবাক হওয়ার কিছু থাকবে না। তাছাড়া করোনার বাজারে জুভেন্তাস রোনাল্ডোকে কম দামেই ছাড়বে বলে মনে করা হচ্ছে। সেক্ষেত্রে তাঁর বার্সেলোনায় খেলার যথেষ্ট সম্ভাবনা আছে। যদিও রোনাল্ডো নিজে মেসির পাশে খেলতে রাজি হবেন কিনা জানা নেই। আবার মেসি যে বার্সার এই চুক্তিতে সম্মতি দেবেন, এটা ভেবে নেওয়ারও কোনও কারণ নেই।

Post Bottom Ad