ঘনিষ্ঠ ছবি ভাইরাল করেছে বিবাহিত প্রেমিক, আত্মঘাতী কিশোরী - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, August 31, 2020

ঘনিষ্ঠ ছবি ভাইরাল করেছে বিবাহিত প্রেমিক, আত্মঘাতী কিশোরী

 


বয়ঃসন্ধির সময়ে মনকে মানানো যায় না। সেই সময়ে রঙীন স্বপ্ন দেখতে থাকে দুই চোখ। আর তাতেই ঘটে যায় বিপত্তি। তেমনই এক ঘটনার সাক্ষী থাকল পড়শি রাজ্য ওড়িষা। শিক্ষক প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ মুহুর্তের ছবি এবং ভিডিও ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেই কারণে আত্মহত্যা করেছেন এক কলেজ পড়ুয়া কিশোরী। আরও বড় বিষয় হচ্ছে মেয়েটির প্রেমিক সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছিল ওই ভিডিও।

 

অভিযুক্ত ওই প্রেমিক পেশায় শিক্ষক। তার নাম গণেশ সেলমা। তার সঙ্গেই প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন কলেজ পড়ুয়া মেয়েটি। একান্তে ঘনিষ্ঠ সময় কাটিয়েছে তারা। ক্যমেরা বন্দী করে রাখে বহু ঘনিষ্ঠ মুহুর্তের ভিডিও। যার মধ্যে নিজেদের যৌন সঙ্গমের মুহুর্তও ছিল।

 

চলতি বছরের ফেব্রুয়ারি মাস থেকে ওই মেয়েটির সঙ্গে দূরত্ব তৈরি করে অভিযুক্ত গণেশ। এমনই জানা গিয়েছে পুলিশ সূত্রে। তারপরে অন্য একটি মেয়েকে বিয়েও করে সে।

 

এই পর্যন্ত সব ঠিকই ছিল। এরপরে কিশোরী প্রেমিকার সঙ্গে কাটানো কিছু ঘনিষ্ঠ মুহুর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয় গণেশ। তারপর থেকেই হীনমন্যতায় ভুগতে শুরু করে মেয়েটি। অবসাদ সহ্য করতে না পেরে অবশেষে বিষ খেয়ে নিজের জীবন শেষ করে দেওয়ার চেষ্টা করে সে। বাড়ির লোকজন বুঝতে পেরে হাসপাতালে নিয়ে যায়। যদিও শেষরক্ষা হয়নি। হাসপাতালেই মৃত্যু ঘটেছে তাঁর।

 

মানসিক অবসাদের কারণেই মেয়েটি আত্মঘাতী হয়েছে বলে দাবি করেছেন ওই কিশোরীর মা। এই মর্মে পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি। সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

 

Post Bottom Ad