সকলের চোখ সুপ্রিম কোর্টে দিকে, আজ হবে সুশান্তের মামলার শুনানি - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, August 13, 2020

সকলের চোখ সুপ্রিম কোর্টে দিকে, আজ হবে সুশান্তের মামলার শুনানি

 

আজ সুপ্রিম কোর্টে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় সুশান্তের প্রেমিকা তথা মডেল-অভিনেত্রী রিয়া চক্রবর্তী আবেদনের শুনানির দিন রয়েছে। গত মাসে, সুশান্ত সিং রাজপুতের বাবা কেকে সিং রিয়ার বিরুদ্ধে পাটনা থানায় ১৬ দফা অভিযোগ দায়ের করেন। এই এফআইআরের বিরুদ্ধে পাল্টা সুপ্রিম কোর্টের দ্বারস্থ হন রিয়া। তার আবেদন ছিল, পাটনা থেকে এই মামলা মুম্বাই পুলিশের হাতে তুলে দেওয়া হোক।

 

রিয়ার দাবি ছিল, যেহেতু সুশান্তের মৃত্যু মুম্বাইয়ে হয়েছে, তাই এই মৃত্যুর তদন্ত করুক মুম্বাই পুলিশ। পাটনা থানায় অভিযোগ দায়েরের পরিপ্রেক্ষিতে বিহার পুলিশ সুশান্তের মৃত্যু তদন্ত করতে রিয়াকে জেরা করার জন্য পাটনায় ডেকে পাঠাতে পারেন। এই প্রসঙ্গেই রিয়ার আবেদন ছিল, যাতে তাকে পাটনা থানায় যেতে না হয়। এ আবেদনের পরিপ্রেক্ষিতে এখন সুপ্রিম কোর্ট কি রায় দেয়, তা জানতে উদগ্রীব সুশান্ত অনুরাগীরা।

 

সুশান্ত সিং রাজপুতের বাবা কেকে সিংয়ের দাবি, তার ছেলের মৃত্যুর পেছনে দায়ী রিয়া এবং তার পরিবার। রিয়া সুশান্তকে সাথে তার পরিবারের সাথে যোগাযোগ করতে দিতেন না। পাশাপাশি, ডেঙ্গির ঔষধ বলে দীর্ঘদিন যাবত সুশান্তকে মানসিক রোগের ওষুধ দিতেন তিনি। কেকে সিংয়ের স্পষ্ট দাবি, সুশান্তকে ব্ল্যাকমেইল করছিলেন রিয়া। তাকে নিজের মতো করে পরিচালনা করতে চাইতেন।

 

উল্লেখ্য, প্রথমদিকে সুশান্ত সিং রাজপুত মৃত্যু তদন্তভার সিবিআই এর হাতে তুলে দেওয়ার জন্য নিজেই সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছিলেন রিয়া। এরপর যখন তার বিরুদ্ধে অভিযোগ তুললেন সুশান্তের পরিবারের সদস্যরা, তখন সিবিআই তদন্তের বিরোধিতা করছেন তিনি। তিনি চান না বিহার পুলিশ এই মৃত্যুর তদন্ত করুক। গত সপ্তাহের মঙ্গলবার এই আবেদনের শুনানির দিন ধার্য করা হয়েছিল। তবে কোনো কারণে তা পিছিয়ে যায়। সুপ্রিমকোর্টের তরফ থেকে পরবর্তী শুনানির দিন হিসেবে আজকের দিনটিকে ধার্য করা হয়েছে।

 

Post Bottom Ad