“বেল্ট পেঁচিয়ে সুশান্তকে খুন করেছে বন্ধু সিদ্ধার্থ”, বিস্ফোরক অভিযোগ আনলেন সুশান্তের আইনজীবী - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, August 13, 2020

“বেল্ট পেঁচিয়ে সুশান্তকে খুন করেছে বন্ধু সিদ্ধার্থ”, বিস্ফোরক অভিযোগ আনলেন সুশান্তের আইনজীবী

 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে। এবার, প্রয়াত অভিনেতার বাবার পক্ষের আইনজীবী সরাসরি সুশান্তের বন্ধু সিদ্ধার্থের বিরুদ্ধে তাকে খুন করার অভিযোগ তুললেন আদালতে। তার অভিযোগ, সুশান্তকে প্রথমে বেল্ট দিয়ে শ্বাস রোধ করে খুন করে তারপর কাপড় দিয়ে তার দেহ ঝুলিয়ে দেন সিদ্ধার্থ।

 

বেশকিছু যুক্তি দেখিয়ে এই অভিযোগ প্রমাণ করতে চাইছেন সুশান্তের আইনজীবী। তার যুক্তি, ঐদিন সুশান্তের সাড়া না পেয়ে ঘরের দরজা বাইরে থেকে খোলার জন্য চাবিওয়ালাকে ডেকে পাঠিয়েছিলেন সিদ্ধার্থ। এরপর, দরজা খোলা হলে আগে সুশান্তের ঘরে না ঢুকে চাবিওয়ালাকে ফ্ল্যাটের গেট পর্যন্ত এগিয়ে দেওয়ার তৎপরতা দেখান তিনি। এরপর, প্রয়াত অভিনেতার বোন ফ্ল্যাটে পৌঁছলে তবেই দরজা খুলে ভেতরে প্রবেশ করেন সিদ্ধার্থ।

 

আইনজীবীর প্রশ্ন, তাহলে কি আগে থেকেই সিদ্ধার্থ জানতেন যে সুশান্ত মারা গেছে? নতুবা, দরজা খোলার জন্য এতক্ষণ অপেক্ষা করলেন কেন তিনি। এরপর ঘরে পৌঁছে যখন সুশান্তকে ঝুলন্ত অবস্থায় দেখলেন তখন কিন্তু পুলিশের অপেক্ষা না করেই তার দেহ নামান সিদ্ধার্থ। আইনজীবী আরো বলেছেন, সুশান্তের গলায় বেল্টের দাগ স্পষ্ট। সিদ্ধার্থই তাকে খুন করে তার মৃতদেহের গলায় কাপড়ের ফাঁস লাগিয়ে টাঙিয়ে দেন। এই অভিযোগের পরিপ্রেক্ষিতে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য আরো ঘোরালো হয়ে উঠলো। তবে আইনজীবীর আশা সুশান্তের মৃত্যু খুন না আত্মহত্যা, খুব শীঘ্রই তার রহস্যভেদ হতে চলেছে।

 

Post Bottom Ad