অস্থায়ী কর্মী করোনা আক্রান্ত, টানা ৬ দিন বন্ধ থাকছে পুরসভা - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Saturday, August 8, 2020

অস্থায়ী কর্মী করোনা আক্রান্ত, টানা ৬ দিন বন্ধ থাকছে পুরসভা


নদিয়া জেলার নবদ্বীপ পুরসভার এক অস্থায়ী কর্মীর দেহে করোনার সংক্রমণ ধরা পড়়ায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। সংক্রমণের আশঙ্কায় শনিবার থেকে টানা ৬ দিন পুরসভার সমস্ত বিভাগ বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে জঞ্জাল বিভাগের কাজ চালু থাকবে। আক্রান্তের সংস্পর্শে আসা মানুষদের চিহ্নিত করার চেষ্টা চালাচ্ছে স্বাস্থ্য দপ্তর।

 

করোনা আক্রান্ত ওই ব্যক্তি পুরসভায় গাড়ি চালক পদে নিযুক্ত। সোমবার তাঁর লালা সংগ্রহ করা হয়। শুক্রবার রাতে তাঁর লালা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। পুরসভার পুরপ্রধান বিমানকৃষ্ণ সাহা জানান, শনিবার থেকে আগামী বৃহস্পতিবার পর্যন্ত টানা ৬ দিন পুরসভার সমস্ত বিভাগ বন্ধ থাকবে। এদিন সকাল থেকেই পুরসভা স্যানিটাইজের কাজ শুরু হয়েছে বলে জানা গিয়েছে।

 

এদিকে গতকাল রাতে নবদ্বীপ স্টেট জেনারেল হাসপাতালের এক নার্সের করোনা রিপোর্টও পজিটিভ আসে। নবদ্বীপ পুর এলাকায় এই নিয়ে ১৪ জনের দেহে করোনার সংক্রমণ মিলল। করোনা আক্রান্ত গাড়িচালক নবদ্বীপের প্রাচীন মায়াপুরের অষ্টম লেনে বাসিন্দা। পুরসভার এক আধিকারিককে তিনি হুগলির কোন্নগর থেকে নিয়ে আসতেন। আবার বাড়িও পৌঁছে দিতেন।

 

এদিকে নদিয়া জেলায় এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ১ হাজার ৪৭৭। এর মধ্যে সুস্থ হয়েছেন ৯৫১ জন। মৃত্যু হয়েছে ১৩ জনের। অর্থাৎ সেখানে এখনও করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ৫১৩। এদিকে রাজ্য করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে সংখ্যা ৮৯ হাজার ৬৬৬। এর মধ্যে সুস্থ হয়েছেন ৬৩ হাজার ৬০ জন। মৃত্যু হয়েছে ১ হাজার ৯৫৪ জনের। বাংলায় করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ২৪ হাজার ৬৫২।

 

Post Bottom Ad