ধর্ষণের অভিযোগ বিজেপি নেতার বিরুদ্ধে, ফাঁসানো হচ্ছে বলে পাল্টা অভিযোগ নেতার স্ত্রীর - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, August 13, 2020

ধর্ষণের অভিযোগ বিজেপি নেতার বিরুদ্ধে, ফাঁসানো হচ্ছে বলে পাল্টা অভিযোগ নেতার স্ত্রীর

 

বসিরহাটের বিজেপি নেতা (Bharatiya Janata Party leader) রামপ্রসাদ সাঁপুইের বিরুদ্ধে উঠল এক নক্কার জনক কাজের অভিযোগ। বাড়ির পরিচারিকাকে ধর্ষণের অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেপ্তারও করেছে মাটিয়া থানার পুলিশ।

অভিযুক্ত বিজেপি নেতা
অভিযুক্ত ৫৫ বছরের রামপ্রসাদ সাঁপুই মাটিয়া থানার চাঁদ নগর গ্রামের এক পরিচিত বিজেপি নেতা। এমনকি তাঁর স্ত্রী অনিতা সাঁপুইও এলাকার এক বিজেপি নেত্রী। মাস পাঁচেক আগে বছর বাহান্নর এক মহিলা তাঁদের বাড়িতে পরিচারিকার কাজে নিযুক্ত হন।

 

অভিযোগ
শোনা গিয়েছে, সপ্তাহ দুই আগে বাড়ি ফাঁকা থাকায় ওই পরিচারিকা মহিলাকে কুপ্রস্তাব দেন বিজেপি নেতা রামপ্রসাদ সাঁপুই। প্রস্তাবে রাজি না হওয়ায় ওই মহিলাকে মারধর করে ধর্ষণ করা হয়। সম্প্রতি ওই মহিলা অসুস্থ হয়ে পড়লে, চিকিৎসা করাতে গেলে ধর্ষণের বিষয়টি প্রকাশ্যে আসে।

 

ধর্ষিতা পরিচারিকার বয়ান
ওই মহিলা মাটিয়া থানার পুলিশকে লিখিত অভিযোগ করেছেন, জোর করে তাঁকে ঘরে নিয়ে গিয়ে মারধর করে ধর্ষণ করেন বিজেপি নেতা রামপ্রসাদ সাঁপুই। এই কথা জানাজানি হলে, তাঁর ক্ষতি করারও হুমকি দেওয়া হয়েছে। বর্তমানে ওই মহিলা ধান্যকুড়িয়া গ্রামীণ হাসপাতালে ভর্তি রয়েছে এবং সেখানেই তাঁর মেডিক্যাল পরীক্ষা করা হবে। এদিকে এই ঘটনার অভিযোগে ধৃত বিজেপি নেতাকে বৃহস্পতিবার বসিরহাট মহকুমা আদালতে তোলা হবে।

 

অভিযোগ অস্বীকার করেছেন বিজেপি নেতা
নিজের বিরুদ্ধে ওঠা এই অভিযোগকে সম্পূর্ণ নস্মাত করে দিয়েছেন বিজেপি নেতা এবং তাঁর স্ত্রী। সেইসঙ্গে জানিয়েছেন, তাঁর বিরুদ্ধে নোংরা চক্রান্ত করা হয়েছে। তবে এবিষয়ে স্থানীয় পঞ্চায়েতের উপপ্রধান তথা তৃণমূল নেতা প্রেমেন্দ্র মল্লিক জানিয়েছেন, ‘এই নক্কার জনক ঘটনা কিছুতেই মেনে নেওয়া হবে না। পুলিশকে এর উপযুক্ত তদন্ত করতেই হবে’।

Post Bottom Ad